Logo

নবীগঞ্জে যুবতীর লাশ উদ্ধার : রহস্য !

স্পেশাল করেসপন্ডেন্ট
জাগো নিউজ : শুক্রবার, অক্টোবর ৯, ২০২০

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার পল্লীতে তামান্না আক্তার (১৮) নামের এক যুবতীর রহস্যজনক মৃত্যু হয়েছে। তার শরীরে লেখা ছিল “তোর কারণে মরণ আমার, ক্ষমা করে দিস “A”

ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার (৮ অক্টোবর) সন্ধ্যায় নবীগঞ্জ উপজেলার রতনপুর গ্রামে। নিহত তামান্না ওই গ্রামের কাপ্তান মিয়ার কণ্যা।

সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টার দিকে তামান্নাকে পরিবারের লোকজন অচেতন অবস্থায় ঘরের মধ্যে দেখতে পান। তাৎক্ষণিকভাবে তারা তাকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ওই যুবতীকে মৃত বলে ঘোষণা করেন।

জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডাঃ ইদ্রিছ আলম জানান, মেয়েটিকে হাসপাতালে নিয়ে আসার আগেই মারা গেছে। নিহতের গলায় দাগ ছিল। হাসপাতালে লাশ যাওয়ার আগেই খবর পেয়ে নবীগঞ্জ থানার এসআই আব্দুল ওয়াদুদ এর নেতৃত্বে একদল পুলিশ হাসপাতালে পৌঁছায়। পরে তারা লাশের প্রাথমিক সুরতহাল তৈরী করেন। এসময় নিহতের শরীরের চিহ্নও পাওয়া গেছে।

এছাড়াও তামান্নার শরীর একটি অংশের মধ্যে মেহেদি দিয়ে লেখা ছিল “তোর কারণে মরণ আমার ক্ষমা করে দিস অ”। অনেকেই মনে করছে প্রেম সংক্রান্ত কোন কারণে হয়তো এমনটা হয়েছে। শরীরের লেখার মধ্যে ইরেজিতে এ লেখা ছিল। এটা হয়তো কারো নামের অক্ষর। এমনটাই মনে করছেন স্থানীয় লোকজন। তার এমন মৃত্যুতে নানা রহস্যের দানা বেধেছে। পুলিশ বলছে, লাশের ময়নাতদন্ত করার পর জানা যাবে এটা হত্যা না আত্মহত্যা।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি মোঃ আজিজুর রহমান জানান, মেয়েটির লাশ পোষ্ট মর্টেম রিপোর্টের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরন করা হয়েছে। প্রকৃত ঘটনার রহস্য উদঘাটনে মাঠে কাজ করছে পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !