Logo

নবীগঞ্জে মাদ্রাসা ছাত্রীকে উত্যক্তের দায়ে দুই বখাটেকের সাজা

স্পেশাল করেসপন্ডেন্ট
জাগো নিউজ : বুধবার, মার্চ ১৬, ২০২২

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার এক মাদ্রাসা ছাত্রীকে উত্যক্ত করার দায়ে কাভার্ডভ্যানের চালক শাকিব হোসেন (২২) কে ১ বছর ও তার সহযোগী মোঃ রফিক (২৭) কে ৪ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন মোবাইল কোর্ট।

বুধবার (১৬ মার্চ) বিকেলে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহিউদ্দিন এ মোবাইল কোর্ট পরিচালনা করেন।

দণ্ডপ্রাপ্ত- শাকিব হোসেন (২২) ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার শামীম মিয়ার ছেলে ও মোঃ রফিক (২৭) একই উপজেলার আব্দুর রহমানের ছেলে।

জানা যায়- বুধবার বিকেলে নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের রুস্তমপুর ন’মৌজা সুন্নিয়া দাখিল মাদ্রাসায় প্রতিদিনের ন্যায় পাঠদান শেষে ছুটি দেয়া হয় । স্ব-স্ব বাড়িতে ফিরছিলেন মাদ্রাসা শিক্ষার্থীরা। পথিমধ্যে গোপলার বাজার বাসস্ট্যান্ড এলাকায় মাদ্রাসার এক ছাত্রীকে উত্যক্ত করে কাভার্ডভ্যানের চালক শাকিব হোসেন (২২), ও হেলপার মোঃ রফিক (২৭)। বিষয়টি জানাজানি হলে দেখা দেয় উত্তেজনা। এসময় দুই বখাটেকে আটক করে রাখে স্থানীয় লোকজন।

পরে এ ঘটনার বিচারের দাবীতে স্থানীয় শিক্ষার্থী ও সাধারণ মানুষ ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। এতে প্রায় আধাঘন্টা মহাসড়কের যানচলাচল বন্ধ থাকে।
খবর পেয়ে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহিউদ্দিন একদল পুলিশ সহকারে তাৎক্ষণিক ঘটনাস্থলে ছুটে যান। পরে দেবপাড়া ইউনিয়নের চেয়ারম্যান শাহ রিয়াজ নাদির সুমনসহ এলাকাবাসীর উপস্থিতিতে মোবাইল কোর্ট পরিচালনা করে বখাটে শাকিব হোসেনকে ১ বছর ও তার সহযোগী মোঃ রফিককে ৪ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহিউদ্দিন মোবাইল কোর্ট পরিচালনার সত্যতা নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !