Logo
শিরোনাম :
পরীমনিকে ধর্ষণ ও হত্যার চেষ্টা : সংবাদ সম্মেলন নবীগঞ্জে বাবা-মাকে নির্যাতন : ছেলের ১ বছরের কারাদণ্ড ‘মাজারের টাকা সুরক্ষা দিচ্ছে অগ্নিসংযোগ ও লুটপাটের আসামীদের’ – ব্যারিস্টার সুমন নোয়াগাঁও তাণ্ডব : ক্ষতিগ্রস্থদের পাশে উপজেলা বিএনপি নোয়াগাঁও’র ১৩টি বাড়ি-ঘরে লুটপাট ও অগ্নিসংযোগকারীদের শাস্তির দাবীতে মানববন্ধন নবীগঞ্জে পুলিশের বিরুদ্ধে আসামী গ্রেফতার না করার অভিযোগ ! ৬৫ বছরে ফের বিবাহবন্ধনে আবদ্ধ হলেন রেলমন্ত্রী ইমদাদুর রহমান মুকুলসহ গ্রেফতারকৃতদের মুক্তির দাবিতে প্রবাসীদের প্রতিবাদ সভা নবীগঞ্জে মোবাইল কোর্ট পরিচালনা করে ৮ জনকে বিভিন্ন মেয়াদে সাজা নয়া সেনাপ্রধান শফিউদ্দিন আহমেদ

নবীগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযান : স্বাস্থ্য বিধি না মানায় জরিমানা

ছনি চৌধুরী
জাগো নিউজ : মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০

করোনার মহামারীর মধ্যে স্বাস্থ্যবিধি মেনে না চলা ও মাস্ক পরিধান না করায় নবীগঞ্জ শহরের বিভিন্নস্থানে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও ব্যক্তিকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১০ হাজার ৩শ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমাইয়া মমিন স্বাস্থ্য বিধি মানায় এসব জরিমানা করেন।

এসময় শেরপুর রোড বাসস্ট্যান্ড এলাকায় বাস ও সিএনজি চালকদের অতিরিক্ত যাত্রী পরিবহন না করা, স্বাস্থ্য বিধি মেনে চলা ও সরকার নির্দেশিত ভাড়া যাতে যথাযভাবে আদায় করা হয় সে বিষয়ে সতর্ক করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের সত্যতা নিশ্চিত করে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমাইয়া মমিন ‘জাগো নিউজ’কে বলেন, মাস্ক পরিধান না করায় বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও ব্যক্তিকে ১০হাজার ৫শ টাকা জরিমানা করা হয়েছে এ অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !