Logo
শিরোনাম :
নবীগঞ্জ পৌর নির্বাচন : বিএনপির প্রার্থী বিজয়ী ॥ ফলাফল প্রত্যাখান আ.লীগের নবীগঞ্জ পৌর নির্বাচন : ভোট দিলেন বিএনপির প্রার্থী ছাবির নবীগঞ্জ পৌর নির্বাচন : ভোট দিলেন আ.লীগ প্রার্থী রাহেল নবীগঞ্জে মধ্যরাতে আ.লীগ বিএনপির সংঘর্ষ : বিএনপির কর্মীর নাড়িভুড়ি বেরিয়ে গেছে গুজবে কান না দিয়ে ভোট কেন্দ্রে যাওয়ার আহবান-স্বতন্ত্র প্রার্থী সুমনের সরকারের উন্নয়নে শরিক হতে নৌকা মার্কায় ভোট দিন – আ’লীগ মেয়র প্রার্থী রাহেল নবীগঞ্জ পৌর নির্বাচন : আ.লীগ-বিএনপি-স্বতন্ত্র প্রার্থীর ত্রিমুখী লড়াইয়ের আভাস নবীগঞ্জে বিস্ফোরক মামলা : সাবেক এমপি সুজাত মিয়াসহ ১৬ জনের আগাম জামিন যৌতুকের টাকা না দেয়ায় নবীগঞ্জের নাসিমার উপর অমানবিক নির্যাতন প্রার্থীদের প্রচারণায় সরব পৌরসভার জনপদ

নবীগঞ্জে ভাতিজার হাতে চাচা খুন

জাগো নিউজ / ১১২৯ বার পঠিত
জাগো নিউজ : রবিবার, ২৪ মে, ২০২০

করেসপন্ডেন্ট,জাগো নিউজ:
হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নে পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে ভাতিজার হাতে চাচা হাজী আইয়ুব মিয়া (৭৫) নিহত হয়েছে হয়েছে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। (২৪মে) রবিবার দুপুরে উপজেলার আউশকান্দি ইউনিয়নের উমরপুর গ্রামে এঘটনাটি ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাযায়, উপজেলার উমরপুর গ্রামের পুকুরে মাছ চাষকে কেন্দ্র করে আবুল হোসেন ও চাচাতো ভাই জিতু মিয়ার মধ্যে বেশকিছুদিন যাবত বিরোধ চলে আসছিল। এই বিরোধের জের ধরে রবিবার দুপুরে জিতু মিয়া তার লোকজন নিয়ে ওই পুকুরে জাল ফেলে মাছ ধরতে যায়। এ সময় ঝামেলা না হওয়ার জন্য দু’পক্ষেরই মুরব্বি (চাচা) আইয়ুব মিয়া পুকুর পাড়ে গিয়ে মাছ না ধরতে বলেন এবং পরে বিষয়টি গ্রামের মুরব্বিয়ান সালিশের মাধ্যমে বসে সমাধানের আশ্বাস দেন। এ নিয়ে চাচা আইয়ুব মিয়ার সাথে ভাতিজা জিতু মিয়ার বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে উত্তেজিত জিতু মিয়া চাচা আইয়ুব মিয়া পুকুর পাড়ের ঘটলার মধ্যে সজোরে ধাক্কা মেরে ফেলে দেয়। এতে তিনি ঘটনাস্থলেই জ্ঞান হারিয়ে ফেলেন। সাথে সাথে তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান এর সাথে যোগাযোগ করা হলে তিনি ‘‘জাগো নিউজ’’কে বলেন, ঘটনার খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে উপস্থিত হয়েছি। তদন্ত চলছে। মামলা হলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !