Logo
শিরোনাম :
নবীগঞ্জে চা-শ্রমিকদের মানববন্ধন শোক দিবসে ছাত্রছাত্রীদের মধ্যে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বিতরণ হ্যাকারদের কবলে জাগো নিউজের ফেসবুক পেইজ : বিভ্রান্ত না হওয়ার আহ্বান বাউসা ইউনিয়ন পরিষদকে সৌদি দূতাবাস বানিয়ে অভিনব প্রতারণা ॥ আটক ৩ বাহুবলে গাছ খাওয়ায় ছাগল আটক, এমপি কল দেয়ার পরও ছাড়েনি পুলিশ কানাডায় সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা সুরঞ্জন দাশ স্ত্রীসহ নিহত গ্রিসে বাংলাদেশ দূতাবাসে বঙ্গমাতা ও শেখ কামাল এর জন্মবার্ষিকী পালন নবীগঞ্জে মায়ের স্বপ্ন পূরণে হেলিকপ্টারে চড়ে বরের বাড়ি গেলেন সুরভী খোঁজ মিলছে না সিলেট ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতির এবার মাল্টার ভিসা মিলবে ঢাকা থেকেই!

নবীগঞ্জে ব্যাংক কর্মকর্তার করোনা শনাক্ত, মোট আক্রান্ত ২৭

মতিউর রহমান মুন্না
জাগো নিউজ : বৃহস্পতিবার, জুন ১১, ২০২০

বাংলাদেশ সোনালী ব্যাংক নবীগঞ্জ উপজেলা শাখার আরেক কর্মকর্তার করোনাভাইরাস পজিটিভ রিপোর্ট এসেছে।
বৃহস্পতিবার ( ১১ জুন) সকালে তাঁর নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। এর আগেও সোনালী ব্যাংকের এই শাখার অন্য এক কর্মকর্তার পজিটিভ রিপোর্ট আসে।

এ নিয়ে নবীগঞ্জ উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ২৭ জন।

স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, এ পর্যন্ত স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মোট ৬১৪ জনের নমুনা সংগ্রহ করে ঢাকা ও সিলেট ল্যাবে পাঠানো হয়েছে। নেগেটিভ রিপোর্ট এসেছে ৪৬৬ জনের ও পজিটিভ রিপোর্ট এসেছে ২৫ জনের।
এ ছাড়া পৃথক ২ ব্যক্তি তারা নবীগঞ্জের বাসিন্দা হলেও একজনে সিলেট ল্যাবে ও অপর জনে মৌলভীবাজারে গিয়ে নিজ উদ্যোগে পরীক্ষা করালে তাদের পজিটিভ রিপোর্ট আসে। সব মিলিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা- ২৭। এর মধ্যে সুস্থ্য হয়েছেন ১৮ জন।

এদিকে নতুন আক্রান্ত ব্যক্তি সম্পর্কে জানা যায়- তিনি দীর্ঘদিন ধরে নবীগঞ্জ শহরের মধ্য বাজারে অবস্থিত সোনালী ব্যাংক শাখায় কর্মকর্তা হিসেবে কর্মরত। ওই কর্মকর্তা বয়স ৩০ বছর। বাসা নবীগঞ্জ পৌর শহরের বাংলা টাউন এলাকায়।

তথ্যটি নিশ্চিত করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুস সামাদ জাগো নিউজকে জানান, আক্রান্ত ব্যাংক কর্মকর্তাকে আইসোলেশনের মাধ্যমে চিকিৎসাসেবা নিশ্চিত করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !