Logo
শিরোনাম :
নবীগঞ্জে টমটম চুরি : পালাতে গিয়ে জনতার হাতে চোর ধরাশয়ী নব নির্বাচিত মেয়র সেলিমের সাথে আইনজীবীদের শুভেচ্ছা বিনিময় নবীগঞ্জে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা ভাইয়ের কুড়ালের আঘাতে ভাইয়ের মৃত্যু সাতছড়িতে বিজিবির ৩ দিনের রুদ্ধদ্বার অভিযান সমাপ্ত ! দায়িত্ব পালনে বিএনপি প্রার্থীর সহযোগীতা চাইলেন আ.লীগের নির্বাচিত মেয়র সেলিম সাতছড়িতে অভিযান : ‘উদ্ধার হওয়া রকেট লাঞ্চারের গোলাগুলো খুব ‘বিপজ্জনক’ সাতছড়ি উদ্যানে ১৮টি রকেট লাঞ্চারের গোলাবারুদ উদ্ধার সাতছড়ি জাতীয় উদ্যানে অস্ত্রের সন্ধানে বিজিবির অভিযান ! ‘বীর উত্তম’ হচ্ছে বীরত্বের জন্য রাষ্ট্রীয় খেতাব ইচ্ছে করলেই কেড়ে নেয়া যায় না – মিজান

নবীগঞ্জে ব্যাংক কর্মকর্তার করোনা শনাক্ত, মোট আক্রান্ত ২৭

মতিউর রহমান মুন্না / ৯৯৯ বার পঠিত
জাগো নিউজ : বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০

বাংলাদেশ সোনালী ব্যাংক নবীগঞ্জ উপজেলা শাখার আরেক কর্মকর্তার করোনাভাইরাস পজিটিভ রিপোর্ট এসেছে।
বৃহস্পতিবার ( ১১ জুন) সকালে তাঁর নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। এর আগেও সোনালী ব্যাংকের এই শাখার অন্য এক কর্মকর্তার পজিটিভ রিপোর্ট আসে।

এ নিয়ে নবীগঞ্জ উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ২৭ জন।

স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, এ পর্যন্ত স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মোট ৬১৪ জনের নমুনা সংগ্রহ করে ঢাকা ও সিলেট ল্যাবে পাঠানো হয়েছে। নেগেটিভ রিপোর্ট এসেছে ৪৬৬ জনের ও পজিটিভ রিপোর্ট এসেছে ২৫ জনের।
এ ছাড়া পৃথক ২ ব্যক্তি তারা নবীগঞ্জের বাসিন্দা হলেও একজনে সিলেট ল্যাবে ও অপর জনে মৌলভীবাজারে গিয়ে নিজ উদ্যোগে পরীক্ষা করালে তাদের পজিটিভ রিপোর্ট আসে। সব মিলিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা- ২৭। এর মধ্যে সুস্থ্য হয়েছেন ১৮ জন।

এদিকে নতুন আক্রান্ত ব্যক্তি সম্পর্কে জানা যায়- তিনি দীর্ঘদিন ধরে নবীগঞ্জ শহরের মধ্য বাজারে অবস্থিত সোনালী ব্যাংক শাখায় কর্মকর্তা হিসেবে কর্মরত। ওই কর্মকর্তা বয়স ৩০ বছর। বাসা নবীগঞ্জ পৌর শহরের বাংলা টাউন এলাকায়।

তথ্যটি নিশ্চিত করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুস সামাদ জাগো নিউজকে জানান, আক্রান্ত ব্যাংক কর্মকর্তাকে আইসোলেশনের মাধ্যমে চিকিৎসাসেবা নিশ্চিত করা হবে।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !