Logo
শিরোনাম :
নবীগঞ্জে শিক্ষক সমিতির এক নেতার বিরুদ্ধে কাউন্সিলর প্রার্থীর টাকা নেয়ার অভিযোগ হবিগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার ঘর পেলো ৩২৫টি পরিবার নবীগঞ্জে ৭ কেজি গাজাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার নবীগঞ্জে ইয়াওর মিয়া চৌধুরী স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত নবীগঞ্জে যুবলীগের চেয়ারম্যান ও সম্পাদকের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল নবীগঞ্জে ভোর রাতে রক্তাক্ত লাশ উদ্ধার : পরিবারের দাবী পরিকল্পিত হত্যা ! নবীগঞ্জে এক মোটরসাইকেল আরোহী নিহত  সুনামগঞ্জে বাসের ধাক্কায় শিশুর মর্মান্তিক মৃত্যু ধর্মপাশায় হয়রানি ও গ্রেফতার বন্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা প্রথমে টিকা পাবেন স্বাস্থ্যকর্মী পুলিশ ও সাংবাদিকরা

নবীগঞ্জে বিবিয়ানা নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

করেসপন্ডেন্ট,নবীগঞ্জ / ৬৮৪ বার পঠিত
জাগো নিউজ : বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের বান্দের বাজার সংলগ্ন বিবিয়ানা নদী থেকে অজ্ঞাত (৫৫) ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে বিবিয়ানা নদী থেকে লাশ উদ্ধার করে নবীগঞ্জ থানা ও ইনাতগঞ্জ ফাঁড়ি পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায় বৃহস্পতিবার বিকেলে অজ্ঞাত ব্যক্তির লাশটি ববান্দের বাজার সংলগ্ন বিবিয়ানা নদীতে ভেসে এসে কচুরিপানার মধ্য ভাসমান লাশ দেখতে পান স্থানীয় লোকজন। পরে পুলিশকে খবর দিলে নবীগঞ্জ থানার ওসি (তদন্ত), উত্তম কুমার দাশ, ইনাতগঞ্জ ফাঁড়ির ইনচার্জ শামছউদ্দিন খাঁনসহ একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করেন। পরে সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়।

নবীগঞ্জ থানার ওসি( তদন্ত) উত্তম কুমার দাশ ‘জাগো নিউজ’কে জানান,বিবিয়ানা নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। লাশের পরিচয় পাওয়া যায়নি। ময়না তদন্তের জন্য লাশ হবিগঞ্জ মর্গে  প্রেরণ করা হয়েছে।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !