Logo
শিরোনাম :
করগাঁওয়ে এবার নৌকার মাঝি বজলুর রহমান নবীগঞ্জ সদর ইউনিয়নে নৌকার মনোনয়ন পেলেন হাবিব গজনাইপুরে দলীয় মনোনয়ন: মুকুল আউট, সাবের ইন! পানিউমদায় এবারও নৌকা পেলেন বর্তমান চেয়ারম্যান ইজাজুর নবীগঞ্জে নৌকা পেলেন যারা দেবপাড়া ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেতে হাড্ডাহাড্ডি লড়াই : প্রচারনায় স্বতন্ত্র প্রার্থী গ্রিসে বাংলাদেশিদের অপ্রত্যাশিত মৃত্যু বাড়ছে, বেশির ভাগ মৃত্যুর কারণ হার্ট অ্যাটাক, স্ট্রোক দেবপাড়া ইউপিতে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী নুরুল শরীফের দলীয় ফরম দাখিল নবীগঞ্জে যুবকের লাশ উদ্ধার, খুলছে না রহস্যের জট! দুইগ্রামের সাথে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী নুরুল শরীফ হুদার মতবিনিময়

নবীগঞ্জে বাবা-মাকে নির্যাতন করায় ছেলের ১ বছরের কারাদণ্ড

করেসপন্ডেন্ট, নবীগঞ্জ
জাগো নিউজ : বুধবার, জুন ১৬, ২০২১

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নে বাবা-মাকে নির্যাতন করার দায়ে ছেলে বিশ্বজিৎ রায় (২১) নামে এক যুবককে মোবাইল কোর্ট পরিচালনা করে ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

বুধবার (১৬ জুন) রাত ১০টায় নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন মোবাইল কোর্ট পরিচালনা করে এ দণ্ডাদেশ দেন।

দণ্ডপ্রাপ্ত বিশ্বজিৎ রায় নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের মামদপুর গ্রামের বিধান রায়ের ছেলে।

জানা যায়, দীর্ঘদিন ধরে বাবা-মাকে নির্যাতন করে আসছিল বিশ্বজিৎ রায়। একাধিক বার স্থানীয় গণ্যমান্য ব্যক্তি এসব কর্মকাণ্ড থেকে বিরত থাকার অনুরোধ করলেও সে বাবা-মায়ের উপর নির্যাতন অব্যাহত রাখে। বুধবার ফের বাবা-মাকে নির্যাতন করে বিশ্বজিৎ রায়। পরে তাকে এলাকার লোকজন আটক করে স্থানীয় ইউপি সদস্য তোফাজ্জল হক বকুলের বাড়িতে আটকে রাখেন। পরে খবর পেয়ে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ সহকারে ঘটনাস্থলে গিয়ে মোবাইল কোর্ট পরিচালনা করে বাবা-মাকে মারধরের দায়ে দণ্ডবিধি ১৮৬০ এর ৩৫৫ ধারার অপরাধে ছেলে বিশ্বজিৎ রায় (২১) ১ বছর বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন জাগো.নিউজকে মোবাইল কোর্ট পরিচালনার সত্যতা নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !