Logo
শিরোনাম :
খুলনায় নিখোঁজ সেই রহিমা বেগমকে জীবিত উদ্ধার সবুজকুঁড়ি শিল্পী গোষ্ঠীর দুই ইসলামী সাংস্কৃতিক যোদ্ধার প্রবাস গমন গ্রিসে বাংলাদেশি শিল্পীদের চিত্র প্রদর্শনী কালিয়ারভাঙ্গা ডিজিটাল সেন্টারে হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ নবীগঞ্জে পিতার লাশ দাফন করে এসএসসি পরীক্ষা দিল রুহান নিরাপদ ও স্বাভাবিক প্রাতিষ্ঠানিক প্রসবে দেশে ষষ্ঠ স্থানে হবিগঞ্জ নবীগঞ্জে আ.লীগ-বিএনপির পাল্টাপাল্টি সমাবেশ : ১৪৪ ধারা জারি নবীগঞ্জে গ্রীনলাইন-শ্যামলী পরিবহনের বাসের মুখোমুখি সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক নবীগঞ্জে নিখোঁজের ৩ দিন পর নদীতে পাওয়া গেলো শিশুর মরদেহ সাংবাদিক সুলতানের উপর হামলাকারীদের গ্রেফতার করতে ২৪ ঘন্টার আল্টিমেটাম

নবীগঞ্জে বাবা-মাকে নির্যাতন করায় ছেলের ১ বছরের কারাদণ্ড

করেসপন্ডেন্ট, নবীগঞ্জ
জাগো নিউজ : বুধবার, জুন ১৬, ২০২১

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নে বাবা-মাকে নির্যাতন করার দায়ে ছেলে বিশ্বজিৎ রায় (২১) নামে এক যুবককে মোবাইল কোর্ট পরিচালনা করে ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

বুধবার (১৬ জুন) রাত ১০টায় নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন মোবাইল কোর্ট পরিচালনা করে এ দণ্ডাদেশ দেন।

দণ্ডপ্রাপ্ত বিশ্বজিৎ রায় নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের মামদপুর গ্রামের বিধান রায়ের ছেলে।

জানা যায়, দীর্ঘদিন ধরে বাবা-মাকে নির্যাতন করে আসছিল বিশ্বজিৎ রায়। একাধিক বার স্থানীয় গণ্যমান্য ব্যক্তি এসব কর্মকাণ্ড থেকে বিরত থাকার অনুরোধ করলেও সে বাবা-মায়ের উপর নির্যাতন অব্যাহত রাখে। বুধবার ফের বাবা-মাকে নির্যাতন করে বিশ্বজিৎ রায়। পরে তাকে এলাকার লোকজন আটক করে স্থানীয় ইউপি সদস্য তোফাজ্জল হক বকুলের বাড়িতে আটকে রাখেন। পরে খবর পেয়ে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ সহকারে ঘটনাস্থলে গিয়ে মোবাইল কোর্ট পরিচালনা করে বাবা-মাকে মারধরের দায়ে দণ্ডবিধি ১৮৬০ এর ৩৫৫ ধারার অপরাধে ছেলে বিশ্বজিৎ রায় (২১) ১ বছর বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন জাগো.নিউজকে মোবাইল কোর্ট পরিচালনার সত্যতা নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !