Logo
শিরোনাম :
হবিগঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক মনোনীত হয়েছেন শামছ উদ্দিন খান নবীগঞ্জে স্কুলছাত্রী আত্মহত্যার রহস্য উদঘাটন ও দোষীদের শাস্তির দাবীতে মানববন্ধন নবীগঞ্জে ছাত্রদলের কমিটি ঘোষণার ২৪ ঘন্টার মধ্যে লন্ডন থেকে স্থগিত বিজয় দিবসে বাংলাদেশ-গ্রিসের পতাকার রঙে আলোকসজ্জা ! পরিছন্ন রাজনীতিবিদ হিসেবে ফরিদ গাজী আজীবন বেঁচে থাকবেন মানুষের হৃদয়ে খেলা শিখে আসেন, কাদেরকে গয়েশ্বর এক হাজার নেতা-কর্মীকে গুম করেছে আ.লীগ: ইলিয়াসপত্নী লুনা উদ্দেশ্য একটাই হাসিনার কবল থেকে খালেদা জিয়াকে মুক্ত করা : জি কে গউছ মিছিল-শ্লোগানে মুখরিত সিলেট গনসমাবেশস্থল ‘ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটাতে হবে’

নবীগঞ্জে বন্যার্তদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ

ছনি চৌধুরী
জাগো নিউজ : শুক্রবার, জুলাই ২৪, ২০২০

image_pdfimage_print

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় টানা বৃষ্টিতে ও উজানের পাহাড়ি ঢলে অকাল বন্যায় ক্ষতিগ্রস্থ বন্যার্ত মানুষের পাশে দাড়িঁয়েছে সরকার। ইতিমধ্যে নবীগঞ্জ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বড় ভাকৈর (পশ্চিম), বড় ভাকৈর (পূর্ব), ইনাতগঞ্জ, নবীগঞ্জ সদর ও পানিউমদা ইউনিয়নের প্রায় ১২শ বন্যা কবলিত মানুষের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে ।

শুক্রবার দুপুরে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল সরেজমিনে নবীগঞ্জ উপজেলার বড় ভাকৈর (পূর্ব), নবীগঞ্জ সদর ও পানিউমদা ইউনিয়নের বিভিন্ন বন্যাদুর্গত এলাকা পরিদর্শন করেন এবং বন্যার্ত মানুষের মাঝে চাল ও শুকনো খাবার বিতরণ করেন। এসময় সংশ্লীষ্ট ইউনিয়নের চেয়ারম্যান ও ইউপি সদস্যগণ উপস্থিত ছিলেন।

এ প্রসঙ্গে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল ‌‘জাগো নিউজ’কে বলেন, বন্যা কবলিত মানুষ কেউ না খেয়ে থাকবেনা, সরকার সবসময় বন্যার্ত মানুষের পাশে আছে। পর্যায়ক্রমে সকল বন্যা কবলিত এলাকার পানিবন্দি মানুষকে খাদ্য সহায়তা প্রদান করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !