Logo
শিরোনাম :

নবীগঞ্জে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ নিহত ১

স্পেশাল করেসপন্ডেন্ট
জাগো নিউজ : সোমবার, মে ২৪, ২০২১

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় ফুটবল খেলায় মারধরের জের ধরে দুইপক্ষের সংঘর্ষে দেলোয়ার হোসেন (৩০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১৪জন। গুরুতর আহত অবস্থায় ৬ জনকে সিলেট প্রেরণ করা হয়েছে।

রবিবার (২৩ মে) রাত ১০টার দিকে নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের কালা বহরপুর গ্রামের বাজারে এ ঘটনা ঘটে। নিহত দেলোয়ার হোসেন (৩০) ওই গ্রামের আব্দুস শহীদের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়- গত শুক্রবার (২১মে) বিকেলে উপজেলার দেবপাড়া ইউনিয়নের কালা বহরপুর গ্রামের ফুটবল মাঠে একটি ফুটবল খেলাকে কেন্দ্র করে ওই গ্রামের আব্দুস শহীদের ছেলে ও নিহত দেলোয়ারের ছোট ভাই ইসলাম উদ্দিনের সাথে একই গ্রামের আকল মিয়ার ছেলে নবেল মিয়ার হাতাহাতি ও এক পর্যায়ে মারধরের ঘটনা ঘটে। এঘটনার জেরে গত দুদিন ধরে এলাকায় উভয় পক্ষের লোকজনের মাঝে উত্তেজনা দেখা দেয়।

রবিবার রাতে ১০টার দিকে কালা বহরপুর গ্রামের সারং বাজারে ইসলাম উদ্দিনের বড় ভাই নিহত দেলোয়ার ও নবেল মিয়ার চাচাতো ভাই অলিউর রহমান ও তাদের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। সংঘর্ষে উভয় পক্ষের ১৫জন আহত হন। আহতদের মধ্যে দেলোয়ার মিয়া ঘাড়ে ও মাথায় গুরুতর আঘাত প্রাপ্ত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দেলোয়ার মিয়াকে মৃত ঘোষণা করেন। এঘটনায় গুরুতর আহত অবস্থায় ৬জনকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে। খবর পেয়ে নবীগঞ্জ থানার একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ডালিম আহমেদ নিহতের সত্যতা নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !