Logo
শিরোনাম :
হবিগঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক মনোনীত হয়েছেন শামছ উদ্দিন খান নবীগঞ্জে স্কুলছাত্রী আত্মহত্যার রহস্য উদঘাটন ও দোষীদের শাস্তির দাবীতে মানববন্ধন নবীগঞ্জে ছাত্রদলের কমিটি ঘোষণার ২৪ ঘন্টার মধ্যে লন্ডন থেকে স্থগিত বিজয় দিবসে বাংলাদেশ-গ্রিসের পতাকার রঙে আলোকসজ্জা ! পরিছন্ন রাজনীতিবিদ হিসেবে ফরিদ গাজী আজীবন বেঁচে থাকবেন মানুষের হৃদয়ে খেলা শিখে আসেন, কাদেরকে গয়েশ্বর এক হাজার নেতা-কর্মীকে গুম করেছে আ.লীগ: ইলিয়াসপত্নী লুনা উদ্দেশ্য একটাই হাসিনার কবল থেকে খালেদা জিয়াকে মুক্ত করা : জি কে গউছ মিছিল-শ্লোগানে মুখরিত সিলেট গনসমাবেশস্থল ‘ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটাতে হবে’

নবীগঞ্জে প্রধানমন্ত্রীর দেয়া ঘরে ঈদ করবে ৩০৫টি পরিবার

স্পেশাল করেসপন্ডেন্ট
জাগো নিউজ : মঙ্গলবার, এপ্রিল ২৬, ২০২২

image_pdfimage_print

বিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় মুজিববর্ষ উপলক্ষে তৃতীয় পর্যায়ে ভূমিহীন ও গৃহহীন ৩০৫টি পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে ঘর ও জায়গার কাগজ হস্তান্তর করা হয়েছে।

মঙ্গলবার (২৬ এপ্রিল) সকালে সারাদেশের ন্যায় গণভবন থেকে অনুষ্ঠানিক ভাবে ঘর হস্তান্তর প্রক্রিয়ার উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এসময় নবীগঞ্জ উপজেলার বাগাউড়া গ্রামে মুজিব পল্লীতে ১৬১টি, আলমপুর গ্রামে জয়বাংলা পল্লীতে ৪৬টি, ইনাতগঞ্জে মুজিব স্বপ্ন পল্লীতে ৩৭টি, বাউসা গ্রামে বঙ্গঁমাতা পল্লীতে ৫৩টি, বৈঠাখাল গ্রামে মুজিব স্বপ্নলোকে ৮টি ঘর অসহায় ভূমিহীন সুবিধাভোগীদের মধ্যে হস্তান্তর করা হয়।

এসময় নবীগঞ্জ উপজেলা অডিটোরিয়ামে অনলাইনে যুক্ত হয়ে বক্তব্য রাখেন, হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ। এতে বিশেষ অতিথি ছিলেন- হবিগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক মিন্টু চৌধুরী, নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম, নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন, ভাইস চেয়ারম্যান গতি গোবিন্দ দাশ, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, নবীগঞ্জ থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম, নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী। বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংবাদিক, সাংস্কৃতিক সংগঠন ও বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধিবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !