Logo
শিরোনাম :
দুইগ্রামের সাথে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী নুরুল শরীফ হুদার মতবিনিময় নবীগঞ্জে পূজা মন্ডপে পূজারী ও মাদ্রাসা ছাত্রদের সংঘর্ষ : ওসিসহ আহত ২০ গ্রিসে ১৭ অক্টোবরের পরিবর্তে আগামী ২৪ অক্টোবর ‘বাংলাদেশ উৎসব ২০২১’ নবীগঞ্জসহ ১ হাজার ৭টি ইউনিয়নে ভোট ২৮ নভেম্বর বৃহস্পতিবার থেকে স্কুল শিক্ষার্থীদের পরীক্ষামূলক টিকা দেয়া হবে ৫০ মামলায় বাবা-মা জিম্মায় ৭০ শিশু তরুণ উদ্যোক্তা ও ডিজিটাল মার্কেটিংয়ে সফল হতে চান পার্থ নবীগঞ্জে ২ হাজার মিটার কারেন্টজাল ধ্বংস নবীগঞ্জে স্কুলছাত্রীকে উত্যক্ত করার দায়ে বখাটের ৬ মাসের কারাদণ্ড মিথ্যা অভিযোগ দেয়ায় সুমনের ক্ষমা প্রার্থনা ও দুঃখপ্রকাশ

নবীগঞ্জে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেয়ে ঘরে ঘরে আনন্দ

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : বুধবার, জুলাই ৭, ২০২১

সারাদেশের ন্যায় নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জে মুজিববর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রী কর্তৃক ‘ক’ তালিকার ভূমিহীন ও গৃহহীনদের ৮টি ঘর উদ্বোধন ও চাবি হস্তান্তর করা হয়েছে।

বুধবার (৭ জুলাই) বিকেলে আনুষ্ঠানিক ভাবে নির্মাণ কাজ পরিদর্শন ও উদ্বোধন শেষে সুবিধাভোগীদের হাতে চাবি হস্তান্তর করেন হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহ নওয়াজ মিলাদ।

উদ্বোধন শেষে ৮ জন উপকারভোগী ভূমি ও গৃহহীন পেলেন তাদের নতুন ঠিকানা। তারা চাবি হাতে পেয়ে আনন্দে আত্মাহারা। প্রাণভরে দুহাত তোলে দোয়া করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য।

বুধবার বিকেলে নির্মানাধীন ঘর প্রাঙ্গনে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিনের সভাপতিত্বে ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উত্তম কুমার দাশের সার্বিক তত্বাবধানে উদ্বোধন ও চাবি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আলোচনা সভায় বক্তব্য রাখেন হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহ নওয়াজ মিলাদ।

এসময় তিনি বলেন, এ দেশের গরীব অসহায় মানুষের মুখে হাসি ফুটাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করছেন। দেশের একজন মানুষও যাতে আশ্রয়হীন না থাকে সেজন্য প্রধানমন্ত্রী ঘোষণা দিয়েছেন। তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ রাষ্ট্র ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। সর্বোপরি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন উন্নয়নের রোল মডেল।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, হবিগঞ্জ জেলা পরিষদ সদস্য আব্দুল মালিক। বক্তব্য রাখেন ইনাতগঞ্জ আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালিক। এছাড়াও আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ এলাকার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বিগত ২০২০ সালের ৭ মার্চ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষনা দিয়েছিলেন যে, দেশের একটি মানুষও গৃহহীন বা ভূমিহীন থাকবে না। সারাদেশে ভূমি ও গৃহহীন ৮ লাখ ৮৫ হাজার ৬২২ পরিবারকে বাড়ি নির্মাণ করে দিচ্ছে সরকার। এরই ধারাবাহিকতায় নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ-সৈদপুর সড়কের পাশে দিঘীর পাড় গ্রামের নিকটে৮টি গৃহ নির্মান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !