Logo
শিরোনাম :
নবীগঞ্জে চা-শ্রমিকদের মানববন্ধন শোক দিবসে ছাত্রছাত্রীদের মধ্যে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বিতরণ হ্যাকারদের কবলে জাগো নিউজের ফেসবুক পেইজ : বিভ্রান্ত না হওয়ার আহ্বান বাউসা ইউনিয়ন পরিষদকে সৌদি দূতাবাস বানিয়ে অভিনব প্রতারণা ॥ আটক ৩ বাহুবলে গাছ খাওয়ায় ছাগল আটক, এমপি কল দেয়ার পরও ছাড়েনি পুলিশ কানাডায় সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা সুরঞ্জন দাশ স্ত্রীসহ নিহত গ্রিসে বাংলাদেশ দূতাবাসে বঙ্গমাতা ও শেখ কামাল এর জন্মবার্ষিকী পালন নবীগঞ্জে মায়ের স্বপ্ন পূরণে হেলিকপ্টারে চড়ে বরের বাড়ি গেলেন সুরভী খোঁজ মিলছে না সিলেট ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতির এবার মাল্টার ভিসা মিলবে ঢাকা থেকেই!

নবীগঞ্জে পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী হচ্ছেন ফখরুজ্জামান তালুকদার বুলবুল

করেসপন্ডেন্ট,নবীগঞ্জ
জাগো নিউজ : রবিবার, নভেম্বর ১৫, ২০২০

আসন্ন নবীগঞ্জ পৌরসভার নির্বাচনে কাউন্সিলর পদে প্রার্থী হচ্ছেন ফখরুজ্জামান তালুকদার বুলবুল। পৌরসভার ৭নং ওয়ার্ড থেকে নির্বাচন করবেন তিনি। বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে ভূমিকা রাখায় আলোচনায় আছেন ফখরুজ্জামান তালুকদার বুলবুল।

নবীগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ড নবীগঞ্জের নোয়াপাড়া,নহরপুর,সালামতপুর নিয়ে গঠিত। ওয়ার্ডবাসীর সুখে দুঃখে ফখরুজ্জামান তালুকদার বুলবুল সর্বদা পাশে ছিলেন।

করোনার এই মহামারীর মধ্যেও স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে মানুষকে সচেতন হওয়ার আহবান করে আসছেন ৭ নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী ফখরুজ্জামান তালুকদার বুলবুল। ভোটারদের মনজয় করতে জন-সাধারণের যেকোনো সমস্যা সমাধানে সর্বদা পাশে রয়েছেন অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী ফখরুজ্জামান তালুকদার বুলবুল। এবার নতুন নেতৃত্ব চান ওয়ার্ডবাসীও।

এ ব্যাপারে ফখরুজ্জামান তালুকদার বুলবুল বলেন, এলাকার মানুষের নানা সমস্যায় আমি সর্বদা পাশে ছিলাম আছি। আসন্ন নির্বাচনে জনগণের ব্যাপক সাড়া পাচ্ছি, নোয়াপাড়া,নহরপুর,সালামতপুর এলাকার প্রত্যেক জনসাধারণের দোয়া-আর্শিবাদ ও ভোটের প্রার্থনা করছি।

তিনি আরও বলেন- স্বজনপ্রীতি পরিহার করে সরকারী ও ব্যক্তিগত সহায়তা,ভাতাসহ যাবতীয় সহায়তা সঠিক ভাবে জনগণের মাঝে বন্টন করা হবে। ৭ নং ওয়ার্ডে গরুবাজারসহ বিভিন্ন রাস্তাঘাটে জনগণের প্রত্যাশা অনুযায়ী উন্নয়ন হয়নি। আমি নির্বাচিত হলে রাস্তাঘাটের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবো। এবং অবহেলিত মানুষের মুখে হাসি ফুটাতে ও স্বাবলম্বী করে তুলতে ব্যক্তিক্রমী উদ্যোগ গ্রহণ করা হবে।

জনগণের প্রত্যাশা পূরণে আমি সবসময় কাজ করে যাচ্ছি, ইনশাআল্লাহ আমি আশাবাদী ৭ নং ওয়ার্ডবাসীর সুখে দুঃখে সবসময় আমি পাশে ছিলাম ভবিষ্যতেও পাশে থাকবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !