Logo

নবীগঞ্জে পুলিশের হস্তক্ষেপে মসজিদ নিয়ে বিদ্যমান দু’দশকের বিরোধের অবসান

মোঃ তাজুল ইসলাম,স্টাফ করেসপন্ডেন্ট / ৪২৩ বার পঠিত
জাগো নিউজ : শুক্রবার, ৫ জুন, ২০২০

নবীগঞ্জ থানা পুলিশের হস্তক্ষেপে পৌর এলাকার নহরপুর গ্রামে জামে মসজিদ নিয়ে দু’দশকের বিদ্যমান বিরোধ নিস্পত্তি হয়েছে। শুক্রবার বিকাল ৩ টায় নবীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমানের সভাপতিত্বে সামাজিক দূরত্ব বজায় রেখে থানা গোল ঘরে বিবাদমান দু’পক্ষের নিয়ে সালিস বসে।

উভয় পক্ষের বক্তব্য ও মতামত নিয়ে নবীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ইমদাদুর রহমান মুকুল, সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, সাবেক সভাপতি গিয়াস উদ্দিন আহমদ, যুবলীগের কেন্দ্রীয় নেতা আব্দুল মুকিত চৌধুরী, নবীগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক লোকমান খান ও স্থানীয় কাউন্সিলর কবির মিয়া- অফিসার ইনচার্জ আজিজুর রহমান সমন্বয়ে সালিশ বোর্ড কমিটি বহাল রেখে সিরাজ মিয়া, আব্দুর রউফ, ও কনর মিয়াকে সম্মানিত সদস্য হিসাবে অন্তভূক্ত করে কমিটি পেশ করা হয় ।
পরে উভয় পক্ষ কে মিলিয়ে দেয়া হয়। ভবিষ্যতে কোন পক্ষ বা কারো দ্বারা মসজিদ নিয়ে দাঙ্গা হাঙ্গামা সৃস্টি করলে ১ লক্ষ টাকা মুছলেকা আদায় করে বিচারের সিদ্ধান্ত ঘোষনা করা হয়।
উল্লেখ্য ১৯৯৯ সাল থেকে মসজিদের কমিটি নিয়ে গ্রামে দু’পক্ষের মধ্যে বিরোধ চলে আসছিল। দাঙ্গা হাঙ্গামায় মসজিদের ইমাম ও নাজেহাল হতে হয়েছে। অবশেষে পুলিশের হস্তক্ষেপে বিরোধ সমাধান হওয়ায় এলাকাবাসীও খুশি।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !