Logo
শিরোনাম :
খুলনায় নিখোঁজ সেই রহিমা বেগমকে জীবিত উদ্ধার সবুজকুঁড়ি শিল্পী গোষ্ঠীর দুই ইসলামী সাংস্কৃতিক যোদ্ধার প্রবাস গমন গ্রিসে বাংলাদেশি শিল্পীদের চিত্র প্রদর্শনী কালিয়ারভাঙ্গা ডিজিটাল সেন্টারে হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ নবীগঞ্জে পিতার লাশ দাফন করে এসএসসি পরীক্ষা দিল রুহান নিরাপদ ও স্বাভাবিক প্রাতিষ্ঠানিক প্রসবে দেশে ষষ্ঠ স্থানে হবিগঞ্জ নবীগঞ্জে আ.লীগ-বিএনপির পাল্টাপাল্টি সমাবেশ : ১৪৪ ধারা জারি নবীগঞ্জে গ্রীনলাইন-শ্যামলী পরিবহনের বাসের মুখোমুখি সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক নবীগঞ্জে নিখোঁজের ৩ দিন পর নদীতে পাওয়া গেলো শিশুর মরদেহ সাংবাদিক সুলতানের উপর হামলাকারীদের গ্রেফতার করতে ২৪ ঘন্টার আল্টিমেটাম

নবীগঞ্জে পুলিশের হস্তক্ষেপে মসজিদ নিয়ে বিদ্যমান দু’দশকের বিরোধের অবসান

মোঃ তাজুল ইসলাম,স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : শুক্রবার, জুন ৫, ২০২০

নবীগঞ্জ থানা পুলিশের হস্তক্ষেপে পৌর এলাকার নহরপুর গ্রামে জামে মসজিদ নিয়ে দু’দশকের বিদ্যমান বিরোধ নিস্পত্তি হয়েছে। শুক্রবার বিকাল ৩ টায় নবীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমানের সভাপতিত্বে সামাজিক দূরত্ব বজায় রেখে থানা গোল ঘরে বিবাদমান দু’পক্ষের নিয়ে সালিস বসে।

উভয় পক্ষের বক্তব্য ও মতামত নিয়ে নবীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ইমদাদুর রহমান মুকুল, সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, সাবেক সভাপতি গিয়াস উদ্দিন আহমদ, যুবলীগের কেন্দ্রীয় নেতা আব্দুল মুকিত চৌধুরী, নবীগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক লোকমান খান ও স্থানীয় কাউন্সিলর কবির মিয়া- অফিসার ইনচার্জ আজিজুর রহমান সমন্বয়ে সালিশ বোর্ড কমিটি বহাল রেখে সিরাজ মিয়া, আব্দুর রউফ, ও কনর মিয়াকে সম্মানিত সদস্য হিসাবে অন্তভূক্ত করে কমিটি পেশ করা হয় ।
পরে উভয় পক্ষ কে মিলিয়ে দেয়া হয়। ভবিষ্যতে কোন পক্ষ বা কারো দ্বারা মসজিদ নিয়ে দাঙ্গা হাঙ্গামা সৃস্টি করলে ১ লক্ষ টাকা মুছলেকা আদায় করে বিচারের সিদ্ধান্ত ঘোষনা করা হয়।
উল্লেখ্য ১৯৯৯ সাল থেকে মসজিদের কমিটি নিয়ে গ্রামে দু’পক্ষের মধ্যে বিরোধ চলে আসছিল। দাঙ্গা হাঙ্গামায় মসজিদের ইমাম ও নাজেহাল হতে হয়েছে। অবশেষে পুলিশের হস্তক্ষেপে বিরোধ সমাধান হওয়ায় এলাকাবাসীও খুশি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !