Logo
শিরোনাম :
নবীগঞ্জে বিদ্রোহী প্রার্থী হয়ে আ.লীগের সভাপতিসহ বহিষ্কার হলেন যারা… গ্রিসে দূতাবাসের উদ্যোগে বাংলাদেশিদের জন্য রন্ধন শিল্পের ওপর মৌলিক প্রশিক্ষণ আলোচনায় বর্তমান ইউপি সদস্য আরজদ আলী লাল-সবুজ সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে পঞ্চম মেধা-বৃত্তি অনুষ্ঠিত নবীগঞ্জে তেলের লরি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ : নিহত ২ উৎসব মুখর পরিবেশে নবীগঞ্জের ১৩ ইউনিয়নে ৭১০ জনের মনোনয়ন দাখিল স্বাস্থ্যের ফাইল গায়েবের ঘটনায় তোলপাড় যুক্তরাজ্য বিএনপির সম্পাদকের শ্বশুড়কে মনোনয়ন দেয়ায় মানববন্ধন-বিক্ষোভ অব্যাহত হাজার হাজার মানুষের ভালবাসায় অশ্রুসিক্ত নয়নে মিয়া মোঃ ইলিয়াছের বিদায় যুক্তরাজ্য বিএনপির সম্পাদকের শ্বশুড় এওলা মিয়াকে মনোনয়ন দেয়ায় বিক্ষোভ

নবীগঞ্জে নিখোঁজের ৪ দিন পর ডুবা থেকে অটো চালকের লাশ উদ্ধার

করেসপন্ডেন্ট, নবীগঞ্জ
জাগো নিউজ : শুক্রবার, সেপ্টেম্বর ৩, ২০২১

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় নিখোঁজের ৪ দিন পর ডুবা থেকে আবিদুর রহমান (১৬) নামে এক ব্যাটারিচালিত অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (৩ সেপ্টেম্বর) দুপুরে নবীগঞ্জ সদর ইউনিয়নের গোজাখাইর শরিষপুর গ্রামে সড়কের পার্শ্ববর্তী ডুবা থেকে লাশ উদ্ধার করা হয়। আবিদুর রহমান পৌর এলাকার কেলী কানাইপুর গ্রামের পাতা মিয়ার ছেলে।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, গত মঙ্গলবার (৩১ আগষ্ট) সন্ধ্যায় নবীগঞ্জ শহর থেকে ২ জন যাত্রী নিয়ে উপজেলার গুজাখাইর গ্রামে যায় ব্যাটারিচালিত অটোরিকশা চালক কিশোর আবিদুর রহমান। ফায়ার সার্ভিস স্টেশনের সামনে যাওয়ার পর ওই যাত্রীরা খাগাপাশা নিয়ে যাওয়ার জন্য বলে । কিন্তু চালক আবিদুর যেতে অনিহা জানালে তারা পুণঃরায় নবীগঞ্জ শহর এসে নতুন বাজার মোড়ে মাছ ক্রয় করে।

পরে ওই দুজন যাত্রী তাদেরকে নবীগঞ্জ-হবিগঞ্জ সড়কে গড়মুড়িয়া ব্রীজে নিয়ে যাওয়ার জন্য বলেন। সেখানে যাওয়ার পর থেকে অটোরিকশা ও চালক আবিদুর আর ফিরে আসেনি। এঘটনার পর থেকে নিখোঁজ ছিল আবিদুর। গত (১ সেপ্টেম্বর) ছেলের সন্ধান চেয়ে নবীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন আবিদুরের পিতা।

শুক্রবার দুপুরে নবীগঞ্জ সদর ইউনিয়নের গোজাখাইর শরিষপুর গ্রামে সড়কের পার্শ্ববর্তী ডুবায় একটি লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন। খবর পেয়ে নবীগঞ্জ থানার ওসি ডালিম আহমেদের নেতৃত্বে একদল পুলিশ ও হবিগঞ্জ পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন (পিবিআই) একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। পরে লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আবিদুরের আত্মীয়স্বজন পড়নের শার্ট ও প্যান্ট দেখে মৃতদেহটি আবিদুরের বলে শনাক্ত করেন।

এ প্রসঙ্গে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ডালিম আহমেদ বলেন, গত (৩১ আগস্ট) থেকে নিখোঁজ ছিল আবিদুর, একদিন পর এ ঘটনায় তার পিতা নবীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন নিখোঁজের চারদিনের মাথায় লাশ উদ্ধার করা হয়েছে।

তিনি বলেন, লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়না তদন্তের জন্য লাশ হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !