Logo
শিরোনাম :
বাউসা ইউনিয়ন পরিষদকে সৌদি দূতাবাস বানিয়ে অভিনব প্রতারণা ॥ আটক ৩ বাহুবলে গাছ খাওয়ায় ছাগল আটক, এমপি কল দেয়ার পরও ছাড়েনি পুলিশ কানাডায় সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা সুরঞ্জন দাশ স্ত্রীসহ নিহত গ্রিসে বাংলাদেশ দূতাবাসে বঙ্গমাতা ও শেখ কামাল এর জন্মবার্ষিকী পালন নবীগঞ্জে মায়ের স্বপ্ন পূরণে হেলিকপ্টারে চড়ে বরের বাড়ি গেলেন সুরভী খোঁজ মিলছে না সিলেট ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতির এবার মাল্টার ভিসা মিলবে ঢাকা থেকেই! গ্রিসে ১৫ হাজার অনিয়মিত বাংলাদেশি যেভাবে পাবেন বৈধতা! নবীগঞ্জ-হবিগঞ্জ রুটে বাস চলাচল বন্ধ, যাত্রীদের ভোগান্তি : চালু হবে কবে ! তুর্কি থেকে গ্রিসে অনুপ্রবেশ: দুর্ঘটনায় সিলেটের কওছর মেম্বার নিহত, আহত ৩

নবীগঞ্জে নিখোঁজের ৩ দিন পর এক শিশুর লাশ উদ্ধার

করেসপন্ডেন্ট, নবীগঞ্জ
জাগো নিউজ : বৃহস্পতিবার, জুলাই ২২, ২০২১

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নে নিখোঁজের ৩দিন পর মিনহাজ মিয়া (৫) নামে এক শিশুর মৃতদেহ উদ্ধার করেছে নবীগঞ্জ থানা পুলিশ।

বৃহস্পতিবার (২২ জুলাই) দুপুরে উপজেলার কুর্শি ইউনিয়নের সমরগাঁও (নোয়াগাঁও) গ্রামে শিশু মিনহাজের নানার বাড়ির পাশ্ববর্তী ডুবা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

মিনহাজ মিয়া উপজেলার বড় ভাকৈর পশ্চিম ইউনিয়নের সোনাপুর গ্রামের মৃত আতিক উল্লার ছেলে।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ডালিম আহমেদ বলেন, শিশু মিনহাজ ৩ দিন আগে নিখোঁজ হয়। নিখোঁজের পর পরিবারের পক্ষ থেকে জিডি করা হয় এর প্রেক্ষিতে পুলিশ তদন্তে নামে। তদন্তের এক পর্যায়ে বাড়ির পাশ্ববর্তী একটি ডুবা থেকে শিশু মিনহাজের মৃতদেহ উদ্ধার করা হয়। তিনি আরও বলেন, ধারণা করা হচ্ছে পানিতে ডুবেই তার মৃত্যু হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !