Logo
শিরোনাম :
বানিয়াচংয়ে আড়াই মাসের শিশুকে হত্যা : চাচীর স্বীকারোক্তি মেয়েকে ধর্ষণের অভিযোগ পিতা ও তার বন্ধুর বিরুদ্ধে : গ্রেফতার দুই নবীগঞ্জে একরাতে তিন মন্দিরে চুরি : খোয়া গেল মূর্তিসহ আসবাবপত্র নবীগঞ্জে মধ্যরাতে দুই কাভার্ডভ্যানের সংঘর্ষে প্রাণ গেল চালকের বাংলাদেশি শ্রমিকদের জন্য উন্মুক্ত হচ্ছে গ্রিসের শ্রমবাজার নবীগঞ্জে বিদ্রোহী প্রার্থী হয়ে আ.লীগের সভাপতিসহ বহিষ্কার হলেন যারা… গ্রিসে দূতাবাসের উদ্যোগে বাংলাদেশিদের জন্য রন্ধন শিল্পের ওপর মৌলিক প্রশিক্ষণ আলোচনায় বর্তমান ইউপি সদস্য আরজদ আলী লাল-সবুজ সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে পঞ্চম মেধা-বৃত্তি অনুষ্ঠিত নবীগঞ্জে তেলের লরি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ : নিহত ২

নবীগঞ্জে দুর্বৃত্তের আগুনে যুক্তরাজ্য প্রবাসীর গাড়ি পুড়ে ছাই !

করেসপন্ডেন্ট, নবীগঞ্জ
জাগো নিউজ : শুক্রবার, নভেম্বর ৬, ২০২০

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় এক প্রবাসীর মাইক্রোবাসে আগুন লাগিয়ে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা।

গত বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার পাহাড়ি অঞ্চল দিনারপুর পরগনার কান্দিগাঁও নামকস্থানে এ ঘটনা ঘটে।

তাৎক্ষনিক নবীগঞ্জ থানা পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে পরিস্থিতি স্বাভাবিক করেন।
জানা যায়, উপজেলার কান্দিগাঁও গ্রামের বাসিন্দা লন্ডন প্রবাসী হাজী শেখ আব্দুল আলীর পুত্র লন্ডন প্রবাসী শেখ মাসুদের বাড়ি ঢাকা-সিলেট মহাসড়কের পাশে অবস্থিত। তিনি প্রতিদিন বাড়ির পাশে গাড়ি রেখে বাড়িতে বা আত্মীয় স্বজনের বাড়িতে যান। প্রতিদিনের ন্যায় গত বৃহস্পতিবার রাতেও তিনি গাড়ি রেখে বাড়িতে যান।  সাড়ে ১১ টার দিকে দুর্বৃত্তদের ছোড়া আগুনে ঢাকা মেট্রো: চ-১৪-০৬৫৮ নম্বরের লুসিডা মাইক্রোবাসটি পুড়ে যায়। খবর পেয়ে নবীগঞ্জ থানার ওসিসহ একদল পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি টিম ঘটলাস্থলে এসে প্রায় এক ঘন্টার প্রচেষ্টায় পরিস্থিতি স্বাভাবিক হয়।

এদিকে প্রবাসী শেখ মাসুদ “জাগো নিউজ”কে জানান, তারা স্বপরিবারে লন্ডনে বসবাস করেন। সম্প্রতি তারা ৩ ভাই ও পিতাসহ একই পরিবারের ৬ জন প্রবাসী দেশে আসেন। এ ঘটনায় তারা নিরাপত্তাহীনতায় রয়েছেন। তাদের কোন প্রতিপক্ষ এ ঘটনা করতে পারে বলে সন্দেহ করছেন।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি আজিজুর রহমান ” “জাগো নিউজ”কে বলেন, অভিযোগ পেলে তারা প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !