Logo
শিরোনাম :
হবিগঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক মনোনীত হয়েছেন শামছ উদ্দিন খান নবীগঞ্জে স্কুলছাত্রী আত্মহত্যার রহস্য উদঘাটন ও দোষীদের শাস্তির দাবীতে মানববন্ধন নবীগঞ্জে ছাত্রদলের কমিটি ঘোষণার ২৪ ঘন্টার মধ্যে লন্ডন থেকে স্থগিত বিজয় দিবসে বাংলাদেশ-গ্রিসের পতাকার রঙে আলোকসজ্জা ! পরিছন্ন রাজনীতিবিদ হিসেবে ফরিদ গাজী আজীবন বেঁচে থাকবেন মানুষের হৃদয়ে খেলা শিখে আসেন, কাদেরকে গয়েশ্বর এক হাজার নেতা-কর্মীকে গুম করেছে আ.লীগ: ইলিয়াসপত্নী লুনা উদ্দেশ্য একটাই হাসিনার কবল থেকে খালেদা জিয়াকে মুক্ত করা : জি কে গউছ মিছিল-শ্লোগানে মুখরিত সিলেট গনসমাবেশস্থল ‘ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটাতে হবে’

নবীগঞ্জে দুর্বৃত্তদের হামলায় আওয়ামীলীগ নেতা খুন

জাগো নিউজ
জাগো নিউজ : বৃহস্পতিবার, জুলাই ২৩, ২০২০

image_pdfimage_print

নবীগঞ্জ উপজেলায় বানিয়াচংয়ের কামাল মিয়া (৩৫) নামের এক আওয়ামীলীগ নেতাকে কুপিয়ে খুন করেছে এক দল দুর্বৃত্ত। গত বুধবার সন্ধ্যায় নবীগঞ্জের কালিয়ারভাঙ্গা ইউনিয়নের শিবগঞ্জ বাজারের পাশে উমরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে এর সামনে এ ঘটনা ঘটে। নিহত কামাল মিয়া বানিয়াচং উপজেলার বড়ইউরি ইউনিয়নের হলদারপুর গ্রামের বাসিন্দা ও ইউপি আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক।
জানাযায়, নবীগঞ্জের সীমান্তবর্তী গ্রাম বানিয়াচং উপজেলার বড়ইউরি ইউনিয়নের হলদারপুর গ্রামের বাসিন্দা মোঃ কামাল মিয়া পার্শ্ববর্তী নোয়াগাঁও গ্রামের এক মুরব্বীর জানাজার নামাজ পড়ে নিজ বাড়িতে যাওয়ার জন্য মোটরসাইকেল যোগে রঔনা দেন। শিবগঞ্জ বাজারের কাছে উমরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে সামনে পৌঁছা মাত্র একদল দুর্বৃত্ত তাকে রামদা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। এ সময় মোঃ কামাল মিয়ার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসেন এবং গুরুত্বর আহত অবস্থায় তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে রাত ১১ টার দিকে তার মৃত্যু হয়। মৃত্যুর পূর্বে তার উপর হামলাকারী বেশ কয়েকজনের নাম বলে গেছেন কামাল মিয়া জানিয়েছেন তার পরিবারের স্বজনরা।
এ ব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: আজিজুর রহমান বলেন, হামলার ঘটনার খবর জানতে সাথে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতকে উদ্বার করেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আসামীদের গ্রেফতার করতে পুলিশের অভিযান রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !