Logo

নবীগঞ্জে টিসিবি পণ্য বিক্রি কার্যক্রমের উদ্বোধন : সুবিধা পাবে ১৫ হাজার পরিবার

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : রবিবার, মার্চ ২০, ২০২২

পবিত্র রমজান উপলক্ষ্যে ভর্তুকি মূল্যে সারাদেশে এক কোটি পরিবারের নিকট টিসিবির নিত্য প্রয়োজনীয় পণ্য বিক্রয় কার্যক্রমের অংশ হিসেবে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় বিক্রি কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

রবিবার (২০ মার্চ) সকালে নবীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে নবীগঞ্জ সরকারী জে,কে, স্কুল মাঠে বিক্রি কার্যক্রমের উদ্বোধন করা হয়।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিনের সভাপতিত্বে উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম। এতে বিশেষ অতিথি ছিলেন, নবীগঞ্জ পৌরসভার মেয়র ছাবির আহমদ চৌধুরী, উপজেলা সহকারী কমিশনার ভূমি উত্তম কুমার দাশ, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী,নবীগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি উত্তম কুমার পাল হিমেল প্রমুখ।

এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, নবীগঞ্জ পৌরসভার কাউন্সিলর লুৎফুর রহমান মাখন, ফজল চৌধুরী,ইউপি সদস্য ইসমত মিয়া, মহিলা ইউপি সদস্য মায়া রানী দাশসহ ট্যাগ অফিসার ও টিসিবির ডিলারবৃন্দ।

উপজেলা প্রশাসন সূত্রে জানাযায়, নবীগঞ্জ উপজেলায় মোট ১৫ হাজার ১ শত ৮৮ পরিবারের মধ্যে ‘ফ্যামিলি কার্ড’ এর মাধ্যমে পর্যায়ক্রমে টিসিবির পণ্য বিতরন করা হবে। বিক্রি কার্যক্রমের উদ্বোধনের দিনে নবীগঞ্জ পৌরসভার ১,২,৩ নং ওয়ার্ডে ৫ শত এবং সদর ইউনিয়নের ৯শত ৫৮ জন কার্ডধারীদের মাঝে টিসিবির পণ্য বিতরন করা হয়। সরকারীভাবে ভর্তুকি দিয়ে ২ কেজি চিনি, ২ কেজি মসুর ডাল, ২ লিটার সয়াবিন তেল ৪৬০ টাকার প্যাকেজে এ পণ্য বিতরন করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী- প্রধানমন্ত্রী শেখ হাসিনার সময়োপযোগী উদ্যোগের কথা উল্লেখ করে বলেন- বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে বর্তমান সরকার বেশি দামে পণ্য ক্রয় করে ভুতর্কি দিয়ে সাধারন জনগণের মাঝে স্বল্পমূল্যে বিক্রি করছে। কেউ যদি এ উদ্যোগের অনিয়মের চেষ্টা করে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !