Logo
শিরোনাম :
করোনায় আক্রান্তদের সুস্থতা কামনায় হবিগঞ্জ জেলা তাঁতলীগের দোয়া ও মিলাদ মাহফিল এমপি মিলাদ গাজীর রোগমুক্তি কামনায় জেলা তাঁতলীগ সভাপতির উদ্যোগে মিলাদ মাহফিল এমপি মিলাদ গাজীর রোগমুক্তি কামনায় যুবলীগ নেতার উদ্যোগে দোয়া মাহফিল হবিগঞ্জের রশিদপুর গ্যাসফিল্ডে অগ্নিকাণ্ড পানিতে ডুবে শিশুর প্রাণহানি মাধবপুরে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে এক ব্যক্তিকে কারাদণ্ড পিকআপ ভ্যান কেড়ে নিল ছাত্রলীগ নেতার প্রাণ করোনা ভাইরাস : শনাক্তের নতুন রেকর্ড : মৃত্যু ৬৩ ‘শিশুবক্তা’ রফিকুল মাদানীকে আটক করেছে র‌্যাব নবীগঞ্জে বিএনপি নেতা নুরুল আমিনের বিরুদ্ধে জলমহাল নিয়ে চাঁদাবাজির অভিযোগ !

নবীগঞ্জে চিকিৎসক ইদ্রিস আলমসহ করোনায় নতুন আক্রান্ত আরো ৭ জন

করেসপন্ডেন্ট, নবীগঞ্জ / ২৫৪ বার পঠিত
জাগো নিউজ : বুধবার, ২২ জুলাই, ২০২০

নবীগঞ্জ উপজেলায় করোনা ভাইরাস (কোভিড-১৯) রোগীর আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। এতে করে উপজেলাবাসীর মধ্য আতংক বৃদ্ধি পাচ্ছে । তবে বর্তমান করোনার সংক্রমনের হার বৃদ্ধি পেলেও হাট বাজার গুলোতে সরেজমিন ঘুরে দেখা যায় মুখে মাস্ক, হ্যান্ড স্যানেটাইজার, শারিরিক দুরত্বসহ সরকারী স্বাস্থ্য বিধি মেনে চলার কোন বালাই নেই সাধারন মানুষের মাঝে। এগুলো ব্যবহার ও মেনে চলার কথা বললে বিভিন্ন স্থানে আরো উল্টো ঝগড়া বিবাদের সৃষ্টি হচ্ছে। সুত্রে জানাযায়, গতকাল মঙ্গলবার আসা উপজেলায় করোনার রিপোর্টে একদিনে একই পরিবারের ৪ জনসহ ৭ জনের করোনা পজিটিভ এসেছে। আক্রান্তদের মধ্যে রয়েছেন, উপ-সহকারী মেডিকেল অফিসার ইদ্রিস আলম, থানার এস আই আবু হানিফ, পৌর এলাকার গয়াহরি গ্রামে করোনায় আক্রান্ত হয়ে নিহত জগদীশ চন্দ্র দাশের বাড়ীর ৪ জন পুরুষ এবং হাসপাতালের কুকার মহিলাসহ ৭ জন। উপজেলা থেকে গত ১৭ ও ১৮ জুলাই নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হলে তাদের মধ্যে মঙ্গলবার নতুন করে ৭ জনের করোনা পজিটিভ রিপোর্টে আসে। এনিয়ে নবীগঞ্জ উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১২৭ জনে। এর মধ্যে চিকিৎসা শেষে সুস্থ্য হয়েছেন ৭৩ জন। এ পর্যন্ত নবীগঞ্জ থেকে নমুনা প্রেরণ করা হয়েছে ১০৩৯ জনের এর মধ্যে রিপোর্ট এসেছে ৭৪২ জনের।
বিষয়টি নিশ্চিত করেছেন নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুস সামাদ। তিনি বলেন,বর্তমান করোনা পরিস্থিতি মহামারি আকার ধারন করেছে। প্রয়োজনে বাইরে বের হলে সবাইকে মাস্ক ব্যবহার করাসহ সরকারের স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য তিনি আহবান জানান।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !