Logo

নবীগঞ্জে গ্রাম্য মোড়ল কর্তৃক দু’টি পরিবারকে সমাজচ্যুত করে রাখার অভিযোগ !

করেসপন্ডেন্ট,নবীগঞ্জ
জাগো নিউজ : বুধবার, জুলাই ১, ২০২০

image_pdfimage_print
হবিগঞ্জের  নবীগঞ্জ উপজেলায় দু’টি পরিবারকে সমাজচ্যুত (একঘরে) করে রাখার অভিযোগ পাওয়া গেছে।
উপজেলার দীঘলবাক ইউনিয়নের কারখানা গ্রামের মৃত- আব্দুল হেকিমের পুত্র মোঃ আব্দুল আউয়াল বুধবার দুপুরে নবীগঞ্জ প্রেস ক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এ অভিযোগ করেন। পূর্ব শক্রতার জের ধরে এবং ভুমি জবর দখলে বাধা প্রদান করায় তাদেরকে প্রভাবশালী গ্রাম্য মোড়লরা সমাজচ্যুত (একঘরে) করে রেখেছে বলে তিনি সংবাদ সম্মেলনে জানান। ওই গ্রামের মৃত হাজ্বী আকবর উল্লাহর পুত্র খালিছ মিয়া ও তার ভাতিজা আবু সালেহ জীবন এবং তাদের লোকজন ওই দু’টি পরিবারের সদস্যদেরকে একঘরে করে রাখার পাশাপাশি নানা ভাবে হুমকি ধামকি প্রদর্শন, চাঁদা দাবী এবং ষড়যন্ত্র মূলক মামলা দিয়ে হয়রানী করছে বলে সংবাদ সম্মেলনে উল্লেখ করা হয়।
একঘরে করে রাখায় আব্দুল আউয়ালসহ দু’টি পরিবারের লোকজন কোথায়ও যেতে পারছেন না এমনকি সরকারী রাস্তাও তারা ব্যবহার করতে পারছেন না। ফলে তারা সামাজিক ও মানসিকভাবে ক্ষতির সম্মুখিন হচ্ছেন। এ ব্যাপারে গত ২৮ জুন নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার বরাবরে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিত কুমার পালের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এ ব্যাপারে যথা সম্ভব আইনানুগ পদক্ষেপ গ্রহন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !