Logo

নবীগঞ্জে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার : স্বামী ও দুই ছেলেকে জিজ্ঞাসাবাদ

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : শুক্রবার, নভেম্বর ১৮, ২০২২

image_pdfimage_print

হবিগঞ্জের নবীগঞ্জ পৌর এলাকায় তহুরা বেগম (৫০) নামে এক গৃহবধূ নারীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় স্বামীসহ আত্মীয়স্বজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

শুক্রবার (১৮ নভেম্বর) সকালে নবীগঞ্জ পৌর এলাকার চরগাঁও গ্রামের নিজ বসতঘর থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়। নিহত তহুরা বেগম চরগাঁও গ্রামের জারু মিয়ার স্ত্রী।

স্থানীয় ও পুলিশ জানাযায়, বৃহস্পতিবার রাতে স্বামী-স্ত্রী একসাথে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। সকালে স্বামী জারু মিয়া ফজরের নামাজ আদায় করতে মসজিদে চলে যান। নামাজ আদায় করে এসে বিছনায় স্ত্রী তহুরা বেগমের লাশ গলাকাটা অবস্থায় পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে নবীগঞ্জ থানার ওসি মোহাম্মদ ডালিম আহমেদের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করেন ।
এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা, নবীগঞ্জ-বাহুবল সার্কেল সহকারী পুলিশ সুপার আবুল খয়ের ।
এ ঘটনায় নিহতের স্বামী জারু মিয়া (৬০), ছেলে মঞ্জিল মিয়া (২৭) ও রমজান মিয়া (২২)কে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ডালিম আহমেদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে গলাকাটা অবস্থায় লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনার রহস্য উদঘাটনে জিজ্ঞাসাবাদ চলছে, আশা করছি খুব দ্রুত রহস্য উদঘাটন কর সম্ভব হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !