Logo
শিরোনাম :

নবীগঞ্জে এম এ গফুর চৌধুরী কল্যাণ ট্রাস্টের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : শনিবার, জানুয়ারি ২, ২০২১

image_pdfimage_print

আর্ত মানবতার সেবায় প্রতিষ্ঠিত নবীগঞ্জ উপজেলার অত্যান্ত সুপরিচিত এম এ গফুর চৌধুরী কল্যাণ ট্রাস্টের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

(১ জানুয়ারী) শুক্রবার দুপুরে উপজেলার কুর্শী ইউনিয়নের ষাইটকাহন গ্রামে শীতার্ত হতদরিদ্র ও ছিন্নমুল লোকজনের মধ্যে ২ ধাপে এ শীতবস্ত্র বিতরন করা হয়েছে।

এসময় উপস্থিত থেকে সার্বিক সহযোগীতা করেন, হেলাল আহমেদ সেফু,মতিউর রহমান,শাহজাহান মিয়া,সুমন মিয়া,আলআমিন আহমদ,
রাহান,জাবেদ,সাইফুল,হাসান মিয়া,পাভেল মিয়া,সাগর পাল,মুহিত হোসেন, ছাব্বির মিয়া প্রমূখ।

এম এ গফুর চৌধুরী কল্যান ট্রাস্টের কর্ণধার তরুন সমাজসেবক যুক্তরাষ্ট্র প্রবাসী সাংবাদিক ফয়জুল ইসলাম চৌধুরী নয়ন জানান, আমার বাবার প্রতিষ্ঠিত ট্রাস্টের মাধ্যমে আমরা হতদরিদ্র,অভাবগ্রস্ত,ছিন্নমুল মানুষদের সেবা করার সর্বোচ্চ চেষ্টা করি। এরই ধারাবাহিকতায়
বছরের প্রথম দিনে শীতবস্ত্র বিতরনের মধ্য দিয়ে আমরা এই শীত মৌসুমের শীতবস্ত্র বিতরনের দ্বিতীয় ধাপ সম্পন্ন করলাম। করোনা পরিস্থিতির কারনে প্রতিবছরের ন্যায় বড় পরিসরে অনুষ্টান করা সম্ভব হচ্ছে না,ফলে ছোট ছোট পরিসরে আমরা শীতবস্ত্র বিতরন করছি। তবে করোনা পরিস্থিতির উন্নতি হলে আমরা আরো বড় পরিসরে শীতবস্ত্র বিতরন করবো ইনশাআল্লাহ । তিনি আর জানান, ইতি পূর্বে আমরা শিক্ষা সামগ্রী বিতরন, নলকূপ প্রদান, বৃত্তি প্রদান, সহ বিভিন্ন সামাজিক কাজ কর্ম করে যাচ্ছি। উক্ত ট্রাস্টের পথ চলায় তিনি সর্বস্তরের জনগনের সার্বিক সহযোগীতা কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !