Logo
শিরোনাম :
নবীগঞ্জ পৌর নির্বাচন : বিএনপির প্রার্থী বিজয়ী ॥ ফলাফল প্রত্যাখান আ.লীগের নবীগঞ্জ পৌর নির্বাচন : ভোট দিলেন বিএনপির প্রার্থী ছাবির নবীগঞ্জ পৌর নির্বাচন : ভোট দিলেন আ.লীগ প্রার্থী রাহেল নবীগঞ্জে মধ্যরাতে আ.লীগ বিএনপির সংঘর্ষ : বিএনপির কর্মীর নাড়িভুড়ি বেরিয়ে গেছে গুজবে কান না দিয়ে ভোট কেন্দ্রে যাওয়ার আহবান-স্বতন্ত্র প্রার্থী সুমনের সরকারের উন্নয়নে শরিক হতে নৌকা মার্কায় ভোট দিন – আ’লীগ মেয়র প্রার্থী রাহেল নবীগঞ্জ পৌর নির্বাচন : আ.লীগ-বিএনপি-স্বতন্ত্র প্রার্থীর ত্রিমুখী লড়াইয়ের আভাস নবীগঞ্জে বিস্ফোরক মামলা : সাবেক এমপি সুজাত মিয়াসহ ১৬ জনের আগাম জামিন যৌতুকের টাকা না দেয়ায় নবীগঞ্জের নাসিমার উপর অমানবিক নির্যাতন প্রার্থীদের প্রচারণায় সরব পৌরসভার জনপদ

নবীগঞ্জে এক যোগে সকল ইউনিয়নে নারী-শিশু নির্যাতন ও ধর্ষণ প্রতিরোধে আলোচনা সভা

করেসপন্ডেন্ট, নবীগঞ্জ / ১৪১ বার পঠিত
জাগো নিউজ : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

নবীগঞ্জ উপজেলার প্রত্যেকটি ইউনিয়নে এক যোগে ইভটিজিং নারী- শিশু নির্যাতন ও ধর্ষণ প্রতিরোধে গণ সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে৷

সোমবার সকাল ১১টায় অন্যান্য ইউনিয়নের ন্যায় নবীগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে নবীগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান জাবেদুল আলম চৌধুরী সাজুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন। এছাড়াও সরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজ ও জনপ্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন বলেন,নবীগঞ্জে এহন অপরাধ প্রতিরোধ ও দমনে উপজেলা প্রশাসন এবং নবীগঞ্জের সকল মানুষ বদ্ধ পরিকর। আসুন সকলে মিলে এসকল গর্হিত কাজ প্রতিহত করি।

তিনি বলেন, ইভটিজিং নারী ও শিশু নির্যাতন এবং ধর্ষণ প্রতিরোধে প্রত্যেক ওয়ার্ড ও গ্রাম সহ প্রত্যন্ত অঞ্চলে জনসচেতনতা সৃষ্টি করে এসব অপরাধ কর্মকাণ্ড সমাজ থেকে  নির্মূল করতে হবে৷ তাছাড়া, শিশুদের সুরক্ষার ব্যাপারে অবশ্যই প্রত্যেক অভিভাবকদের অধিকতর মনোযোগী হতে হবে। ইভটিজিং নারী ও শিশু নির্যাতন এবং ধর্ষণের মতো জঘন্যতম অপরাধ সমাজ থেকে চিরতরে নির্মুলে সবাইকে এক যোগে কাজ করার আহবান জানান ইউএনও।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !