Logo
শিরোনাম :
নবীগঞ্জে বিদ্রোহী প্রার্থী হয়ে আ.লীগের সভাপতিসহ বহিষ্কার হলেন যারা… গ্রিসে দূতাবাসের উদ্যোগে বাংলাদেশিদের জন্য রন্ধন শিল্পের ওপর মৌলিক প্রশিক্ষণ আলোচনায় বর্তমান ইউপি সদস্য আরজদ আলী লাল-সবুজ সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে পঞ্চম মেধা-বৃত্তি অনুষ্ঠিত নবীগঞ্জে তেলের লরি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ : নিহত ২ উৎসব মুখর পরিবেশে নবীগঞ্জের ১৩ ইউনিয়নে ৭১০ জনের মনোনয়ন দাখিল স্বাস্থ্যের ফাইল গায়েবের ঘটনায় তোলপাড় যুক্তরাজ্য বিএনপির সম্পাদকের শ্বশুড়কে মনোনয়ন দেয়ায় মানববন্ধন-বিক্ষোভ অব্যাহত হাজার হাজার মানুষের ভালবাসায় অশ্রুসিক্ত নয়নে মিয়া মোঃ ইলিয়াছের বিদায় যুক্তরাজ্য বিএনপির সম্পাদকের শ্বশুড় এওলা মিয়াকে মনোনয়ন দেয়ায় বিক্ষোভ

নবীগঞ্জে এক যোগে সকল ইউনিয়নে নারী-শিশু নির্যাতন ও ধর্ষণ প্রতিরোধে আলোচনা সভা

করেসপন্ডেন্ট, নবীগঞ্জ
জাগো নিউজ : মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০

নবীগঞ্জ উপজেলার প্রত্যেকটি ইউনিয়নে এক যোগে ইভটিজিং নারী- শিশু নির্যাতন ও ধর্ষণ প্রতিরোধে গণ সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে৷

সোমবার সকাল ১১টায় অন্যান্য ইউনিয়নের ন্যায় নবীগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে নবীগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান জাবেদুল আলম চৌধুরী সাজুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন। এছাড়াও সরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজ ও জনপ্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন বলেন,নবীগঞ্জে এহন অপরাধ প্রতিরোধ ও দমনে উপজেলা প্রশাসন এবং নবীগঞ্জের সকল মানুষ বদ্ধ পরিকর। আসুন সকলে মিলে এসকল গর্হিত কাজ প্রতিহত করি।

তিনি বলেন, ইভটিজিং নারী ও শিশু নির্যাতন এবং ধর্ষণ প্রতিরোধে প্রত্যেক ওয়ার্ড ও গ্রাম সহ প্রত্যন্ত অঞ্চলে জনসচেতনতা সৃষ্টি করে এসব অপরাধ কর্মকাণ্ড সমাজ থেকে  নির্মূল করতে হবে৷ তাছাড়া, শিশুদের সুরক্ষার ব্যাপারে অবশ্যই প্রত্যেক অভিভাবকদের অধিকতর মনোযোগী হতে হবে। ইভটিজিং নারী ও শিশু নির্যাতন এবং ধর্ষণের মতো জঘন্যতম অপরাধ সমাজ থেকে চিরতরে নির্মুলে সবাইকে এক যোগে কাজ করার আহবান জানান ইউএনও।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !