Logo
শিরোনাম :
বাউসা ইউনিয়ন পরিষদকে সৌদি দূতাবাস বানিয়ে অভিনব প্রতারণা ॥ আটক ৩ বাহুবলে গাছ খাওয়ায় ছাগল আটক, এমপি কল দেয়ার পরও ছাড়েনি পুলিশ কানাডায় সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা সুরঞ্জন দাশ স্ত্রীসহ নিহত গ্রিসে বাংলাদেশ দূতাবাসে বঙ্গমাতা ও শেখ কামাল এর জন্মবার্ষিকী পালন নবীগঞ্জে মায়ের স্বপ্ন পূরণে হেলিকপ্টারে চড়ে বরের বাড়ি গেলেন সুরভী খোঁজ মিলছে না সিলেট ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতির এবার মাল্টার ভিসা মিলবে ঢাকা থেকেই! গ্রিসে ১৫ হাজার অনিয়মিত বাংলাদেশি যেভাবে পাবেন বৈধতা! নবীগঞ্জ-হবিগঞ্জ রুটে বাস চলাচল বন্ধ, যাত্রীদের ভোগান্তি : চালু হবে কবে ! তুর্কি থেকে গ্রিসে অনুপ্রবেশ: দুর্ঘটনায় সিলেটের কওছর মেম্বার নিহত, আহত ৩

নবীগঞ্জে একরাতে তিন মন্দিরে চুরি : খোয়া গেল মূর্তিসহ আসবাবপত্র

করেসপন্ডেন্ট, নবীগঞ্জ
জাগো নিউজ : বৃহস্পতিবার, ডিসেম্বর ২, ২০২১

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় একরাতে তিনটি মন্দিরের চুরির ঘটনা ঘটেছে। এতে তিনটি পিতলের মূর্তিসহ পূজা অর্চনার আসবাবপত্র খোয়া গেছে।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) ভোর রাতে নবীগঞ্জ উপজেলার করগাঁও ইউনিয়নের জৈন্তরী গ্রামে এঘটনা ঘটে।

এ বিষয়ে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ডালিম আহমেদ বলেন, ২টি বাড়ির ব্যক্তিগত মন্দির থেকে পূজা অর্চনার আসবাবপত্র ও অপর আরেকটি বাড়ির মন্দির থেকে ৩টি পিতলের মূর্তি চুরি হয়েছে, এ ঘটনায় আমরা তদন্ত করছি অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !