Logo

নবীগঞ্জে উল্টে গেলো বন্যার্তদের খাদ্যবাহী ট্রাক

আশরাফুল ইসলাম
জাগো নিউজ : রবিবার, জুন ১৯, ২০২২

image_pdfimage_print

সিলেটের বন্যার্তদের জন্য খাদ্য সহায়তা নিয়ে যাওয়ার পথে একটি ট্রাক উল্টে গেছে। রবিবার (১৯ জুন) সকালে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার বড়চর এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সিলেটের বন্যাকবলিত মানুষের জন্য একটি ট্রাকে ঢাকা থেকে ট্রাকভর্তি চিড়া-মুড়িসহ শুকনো খাবার নিয়ে যাওয়া হচ্ছিল। সকাল ৯টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের বড়চর এলাকায় পৌঁছালে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। খবর পেয়ে স্থানীয়রা চালক ও খাবার উদ্ধার করে। এরপর আবার ট্রাকে তুলে দিলে খাবারগুলো নিয়ে যাওয়া হয়।

পানিউমদা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক ও বড়চর গ্রামের এখলাছুর রহমান জানান, পানিবন্দি মানুষের জন্য খাদ্য সহায়তা নিয়ে যাওয়ার সময় একটি ট্রাক বড়চর বাজারে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। তবে এতে কেউ হতাহত হয়নি।

শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র দেব জানান, নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি উল্টে যায়। এ বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে।

উল্লেখ্য, উজানের পাহাড়ি ঢল ও টানা বর্ষণে সিলেটে ভয়াবহ বন্যা দেখা দিয়েছে। লাখ লাখ মানুষ মানবেতর অবস্থায় জীবনযাপন করছেন। বন্যার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন। ব্যক্তিগতভাবে অনেকে সহায়তা করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !