Logo
শিরোনাম :
চারদিনেও হদিস মেলেনি ‘ইসলামী বক্তা’ আবু ত্ব-হা আদনানের দল ব্যবস্থা নিলেও আমি নির্বাচন করবো – শফি আহমদ চৌধুরী নবীগঞ্জে স্বামী-স্ত্রী’কে কোপানোর মামলায় ৫ আসামীর জামিন নামঞ্জুর পরীমনির মামলার প্রধান আসামি নাসিরসহ পাঁচজন গ্রেফতার পরীমনিকে ধর্ষণ ও হত্যার চেষ্টা : সংবাদ সম্মেলন নবীগঞ্জে বাবা-মাকে নির্যাতন : ছেলের ১ বছরের কারাদণ্ড ‘মাজারের টাকা সুরক্ষা দিচ্ছে অগ্নিসংযোগ ও লুটপাটের আসামীদের’ – ব্যারিস্টার সুমন নোয়াগাঁও তাণ্ডব : ক্ষতিগ্রস্থদের পাশে উপজেলা বিএনপি নোয়াগাঁও’র ১৩টি বাড়ি-ঘরে লুটপাট ও অগ্নিসংযোগকারীদের শাস্তির দাবীতে মানববন্ধন নবীগঞ্জে পুলিশের বিরুদ্ধে আসামী গ্রেফতার না করার অভিযোগ !

নবীগঞ্জে ইউএনও অফিসে প্রতি বুধবার গণশুনানি হবে

জাগো নিউজ
জাগো নিউজ : বুধবার, সেপ্টেম্বর ৯, ২০২০

সপ্তাহের প্রতি বুধবার নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে গণশুনানি অনুষ্ঠিত হবে।
সরকার কর্তৃক প্রদত্ত নির্দেশনা মতে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন এ উপজেলায় প্রতি বুধবার গণশুনানি গ্রহনের উদ্যোগ নিয়েছেন।

ইউএনও শেখ মহি উদ্দিন জাগো.নিউজকে জানান, উপজেলার বিভিন্ন গ্রাম ও দূর দূরান্ত থেকে অনেকেই এসে ইউএনও এর দেখা না পেয়ে ফিরে যেতে হয় বা অপেক্ষায় থাকতে হয় (অন্যত্র নির্ধারিত প্রোগ্রাম থাকায়)। তাদের এমন কষ্ট লাঘবে সপ্তাহের প্রতি বুধবার জনগণের বিভিন্ন সমস্যা, অভিযোগ শোনা ও তাৎক্ষণিক সমাধানে সরকারের এ নির্দেশনা পালন করা হবে। এখন থেকে গণশুনানি সপ্তাহের প্রতি বুধবার (অফিস সময়) অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, সরকারকে জনগণের কাছাকাছি নিয়ে যেতে প্রশাসনের সব পর্যায়ে গণশুনানি বৃদ্ধির জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা রয়েছে।
এমনকি নতুন সরকারের দায়িত্ব নেওয়ার পর প্রধানমন্ত্রী সচিবদের সঙ্গে প্রথম বৈঠকেও সরকারকে জনগণের কাছাকাছি নিয়ে যাওয়ার জন্য তা আরো বৃদ্ধি ও কার্যকরের নির্দেশনা দিয়েছিলেন। গণশুনানির মাধ্যমে মানুষের অভিযোগ শুনে তার প্রতিকার করতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !