Logo
শিরোনাম :

নবীগঞ্জে ইউএনও’র অভিযান : ৪ জুয়াড়িকে মোবাইল কোর্টে সাজা

স্পেশাল করেসপন্ডেন্ট
জাগো নিউজ : মঙ্গলবার, জুন ৮, ২০২১

image_pdfimage_print

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নের মিলনগঞ্জ বাজারে অভিযান চালিয়ে ৪ জুয়াড়িকে আটক করেছে উপজেলা প্রশাসন । পরে মোবাইল কোর্টের মাধ্যমে ৪ জনকে ১ মাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (৮ মে) রাত ৯টায় নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন মোবাইল কোর্ট পরিচালনা করে এ দণ্ডাদেশ দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন, বানিয়াচং উপজেলার হলদারপুর গ্রামের আরফাত উল্ল্যার ছেলে হেলাল উদ্দিন (৫৫), আব্দুল মোতালিব এর ছেলে ইমরুল আহমদ (৩৫), মৃত আব্দুল কাদিরের ছেলে হাফিজুর রহমান (৩৮), নবীগঞ্জ উপজেলার উমরপুর গ্রামের মন্নান চৌধুরীর ছেলে তজমুল ইসলাম (৪০)।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ সহকারে কালিয়ারভাঙ্গা ইউনিয়নের মিলনগঞ্জ বাজারে অভিযান পরিচালনা করা হয়। এসময় একটি কক্ষ থেকে জুয়া খেলা অবস্থায় ৪জন জুয়াড়িকে আটক করা হয়। পরে মোবাইল কোর্ট পরিচালনা করে বঙ্গীয় প্রকাশ্য জুয়া আইনে আটককৃত ৪জনকে ১ মাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন মোবাইল কোর্ট পরিচালনা সত্যতা নিশ্চিত করে বলেন, এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান ইউএনও।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !