Logo
শিরোনাম :
করোনায় আক্রান্তদের সুস্থতা কামনায় হবিগঞ্জ জেলা তাঁতলীগের দোয়া ও মিলাদ মাহফিল এমপি মিলাদ গাজীর রোগমুক্তি কামনায় জেলা তাঁতলীগ সভাপতির উদ্যোগে মিলাদ মাহফিল এমপি মিলাদ গাজীর রোগমুক্তি কামনায় যুবলীগ নেতার উদ্যোগে দোয়া মাহফিল হবিগঞ্জের রশিদপুর গ্যাসফিল্ডে অগ্নিকাণ্ড পানিতে ডুবে শিশুর প্রাণহানি মাধবপুরে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে এক ব্যক্তিকে কারাদণ্ড পিকআপ ভ্যান কেড়ে নিল ছাত্রলীগ নেতার প্রাণ করোনা ভাইরাস : শনাক্তের নতুন রেকর্ড : মৃত্যু ৬৩ ‘শিশুবক্তা’ রফিকুল মাদানীকে আটক করেছে র‌্যাব নবীগঞ্জে বিএনপি নেতা নুরুল আমিনের বিরুদ্ধে জলমহাল নিয়ে চাঁদাবাজির অভিযোগ !

নবীগঞ্জে অবৈধ বালু উত্তোলনের দায়ে ৫০ হাজার টাকা জরিমানা

জাগো নিউজ / ৮৫৬ বার পঠিত
জাগো নিউজ : সোমবার, ১ জুন, ২০২০

স্টাফ করেসপন্ডেন্ট, জাগো নিউজ: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নে সরকারি জায়গা থেকে অবৈধ ভাবে মাটি/বালু উত্তোলনের দায়ে সমর উদ্দিন ও সুমন মিয়া নামের দুজনকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

(১জুন) সোমবার দুপুরে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমাইয়া মমিন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাদের জরিমানা করেন। এসময় আগুন দিয়ে ড্রেজার মেশিন ধ্বংস করা হয়।
জানা যায়, সোমবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমাইয়া মমিন নেতৃত্বে উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের ওমরপুর গ্রামে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করা হয়। এসময় সরকারি ভূমি হতে মেশিন দ্বারা অবৈধভাবে মাটি বালু উত্তোলনের দায়ে ওই এলাকার আব্দুল করিমের পুত্র সমর উদ্দিন ও ছাদ উদ্দিনের পুত্র সুমন মিয়াকে ৫০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এবং ঘটনাস্থলেই আগুন দিয়ে পুড়িয়ে ড্রেজার মেশিন ধ্বংস করা হয়।

এ প্রসঙ্গে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমাইয়া মমিন “জাগো নিউজ” কে বলেন, অবৈধ ভাবে মাটি ও বালু উত্তোলনের দায়ে বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইনে দুজন ৫০হাজার টাকা জরিমানা করা হয়। এবং ড্রেজার মেশিন ধ্বংস করা হয়।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !