Logo
শিরোনাম :
বানিয়াচংয়ে আড়াই মাসের শিশুকে হত্যা : চাচীর স্বীকারোক্তি মেয়েকে ধর্ষণের অভিযোগ পিতা ও তার বন্ধুর বিরুদ্ধে : গ্রেফতার দুই নবীগঞ্জে একরাতে তিন মন্দিরে চুরি : খোয়া গেল মূর্তিসহ আসবাবপত্র নবীগঞ্জে মধ্যরাতে দুই কাভার্ডভ্যানের সংঘর্ষে প্রাণ গেল চালকের বাংলাদেশি শ্রমিকদের জন্য উন্মুক্ত হচ্ছে গ্রিসের শ্রমবাজার নবীগঞ্জে বিদ্রোহী প্রার্থী হয়ে আ.লীগের সভাপতিসহ বহিষ্কার হলেন যারা… গ্রিসে দূতাবাসের উদ্যোগে বাংলাদেশিদের জন্য রন্ধন শিল্পের ওপর মৌলিক প্রশিক্ষণ আলোচনায় বর্তমান ইউপি সদস্য আরজদ আলী লাল-সবুজ সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে পঞ্চম মেধা-বৃত্তি অনুষ্ঠিত নবীগঞ্জে তেলের লরি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ : নিহত ২

নবীগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ১ লাখ টাকা জরিমানা

করেসপন্ডেন্ট, নবীগঞ্জ
জাগো নিউজ : মঙ্গলবার, সেপ্টেম্বর ২৯, ২০২০

নবীগঞ্জে উপজেলা প্রশাসনের অভিযানে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে দুজনকে ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে। এ সময় বালু উত্তোলনে ব্যবহৃত ড্রেজার মেশিন ধ্বংস করা হয়।
মঙ্গলবার বিকেলে উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া মমিন ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।
জানা যায়, উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নে খড়িয়া বিলে ড্রেজার মেশিন দিয়ে অবৈধভাবে বালু উত্তোলন করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া মমিনের নেতৃত্বে নবীগঞ্জ থানা পুলিশের সহযোগীতায় খড়িয়া বিলে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে অবৈধভাবে বালু উত্তোলনের ব্যবহৃত ড্রেজার মেশিন জব্দ করা হয়। পরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে অবৈধভাবে বালু উত্তোলন করায় বালু মহাল ও মাটি ব্যবস্থাপনা আইন, ২০১০ এর আওতায় জলমহল ইজারাদারসহ ২ জনকে ১লাখ টাকা অর্থদন্ড প্রদান করা হয়। পরে বালু উত্তোলনের সরঞ্জাম এবং ড্রেজার মেশিন ঘটনাস্থলে ধ্বংস করা হয়।
নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমাইয়া মমিন ভ্রাম্যমান আদালত পরিচালনা করার সত্যতা নিশ্চিত করে বলেন, এ অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !