Logo

নবীগঞ্জের বিভিন্নস্থানে ইউএনও’র অভিযান : ৫ জনকে কারাদণ্ড ও অর্থদণ্ড

স্পেশাল করেসপন্ডেন্ট
জাগো নিউজ : সোমবার, জুন ৭, ২০২১

নবীগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট পরিচালনা করে মাদক সেবনের অপরাধে ১ জনকে জুয়া খেলার দায়ে ৪ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও অর্থদণ্ড করা হয়েছে।

শনিবার সন্ধ্যায় ও রাতে উপজেলার বিভিন্ন স্থানে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন মোবাইল কোর্ট পরিচালনা করেন।

জানা যায়, সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিনের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও নবীগঞ্জ থানার একদল পুলিশ সহকারে সদর ইউনিয়নের হালিতলা গ্রামে অভিযান পরিচালনা করা হয়। এসময় মাদক সেবনকালে বনকান্দি গ্রামের মৃত তাহিমুল্লার ছেলে স্বাধীন মিয়া (৫১) কে আটক করা হয়। পরে মোবাইল কোর্ট পরিচালনা করে মাদক সেবণের দায়ে তাকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

রাত ৭ টায় উপজেলার কুর্শি ইউনিয়নের ভাঙ্গারপুল এলাকায় অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় এনাতাবাদ গ্রামের আলী হোসেন (২৮) কে আটক করা হয় । পরে মোবাইল কোর্ট পরিচালনা করে তাকে ২০০ টাকা অর্থদণ্ড করা হয়।

অপরদিকে রাত সাড়ে ১১টায় পৌর এলাকার ছালামতপুর বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় একটি দোকান থেকে সদর ইউনিয়নের চৌশতপুর গ্রামের মৃত একমানুল্লাহর ছেলে আফজল মিয়া (৪৫), একই গ্রামের মৃত রহিম উদ্দিনের ছেলে মুগল মিয়া (৩০), চরগাঁও গ্রামের নাইয়র মিয়া চৌধুরীর ছেলে বদরুজ্জামান চৌধুরী (২৭) কে আটক করা হয়। পরে মোবাইল কোর্ট পরিচালনা করে জুয়া খেলার দায়ে ৩জনকে ১মাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন মোবাইল কোর্ট পরিচালনা সত্যতা নিশ্চিত করে বলেন, এমন অভিযান অব্যাহত থাকবে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !