Logo

নবীগঞ্জের তিমিরপুরে একটি পুকুর নিয়ে দুর্ভোগ !

করেসপন্ডেন্ট, নবীগঞ্জ
জাগো নিউজ : রবিবার, আগস্ট ১৬, ২০২০

image_pdfimage_print

নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম তিমিরপুর গ্রামে একটি পুকুর নিয়ে বিপাকে পেড়েছেন গ্রামবাসী। পুকুরের পাড়গুলোই গ্রামের শতাধিক পরিবারের চলাচলের একমাত্র রাস্তা। পুকুরটি ডিসি খতিয়ানের। তাই সরকারীভাবে লিজ দেয়া হয় পুকুরটি। যারাই লীজ নেয় তারা বাণিজ্যিক চিন্তায় ব্যস্ত থাকে। দিন দিন পুকুরের পাড় ভেঙে যাচ্ছে।

ছোট হচ্ছে গ্রামবাসীর চলাচলের রাস্তা। এদিকে নজর নেই কারো। দ্রুত রাস্তা মেরামতের কোন প্রদক্ষেপ না দিলে পুরো পাড় ভেঙে পরার সম্ভাবনা রয়েছে জানান- নবীগঞ্জ আব্দুল হক তালুকদার ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ দিলু মিয়া তালুকদার, সার্জেন্ট মিরাজ আলী তালুকদার, নবীগঞ্জ পেইন্টার সমিতির সাবেক সভাপতি আবুল কালাম তালুকদার।

তারা গ্রামবাসীর পক্ষে বলেন- এই পুকুরের পাড় দিয়ে প্রবাহিত গ্রামবাসীর নবীগঞ্জে যাওয়ার রাস্তা। উক্ত পুকুরটি জেলা প্রসাসন কতৃক লিজ দেওয়া হয়। উক্ত পুকুরে মাছ চাষের ফলে প্রতি বছর পুকুরের পাড় হিসাবে ব্যবহৃত রাস্তাটি ভেঙে বেহাল দশা বিরাজ করছে। আশাকরি কোন জনপ্রতিনিধি, বা কোন সংস্থা এই পুকুরে গাইড ওয়াল নির্মান করে রাস্তাটি মেরামত করবেন। তারা সংশ্লিষ্টদের দৃষ্টি আকর্ষন করে দাবী জানান- পুকুরটির লীজ বন্ধ করে দিয়ে গ্রামবাসী কল্যানে মহত কাজের অংশীদার হবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !