Logo

দেশে ফেরার জন্য টিকেট করেছিলেন, এর আগেই করোনা কেড়ে নিল প্রাণ!

মতিউর রহমান মুন্না, আরব আমিরাত থেকে
জাগো নিউজ : রবিবার, ফেব্রুয়ারি ২১, ২০২১

image_pdfimage_print

সালাউদ্দিন আলমগীর (৩৫) দেশে ফেরার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। এমনকি বিমানের টিকেটও করেছিলেন। কিন্তু ভাগ্যের একটি নির্মম পরিহাস। দেশে ফেরার তারিখেই করোনা ভাইরাস কেড়ে নিল সংযুক্ত আরব আমিরাত প্রবাসী সালাউদ্দিন আলমগীরের প্রাণ। আমিরাতের আজমান প্রদেশে দীর্ঘ ১৫ বছর ধরে কর্মরত ছিলেন তিনি। পরিবারের সচ্ছলতার জায়গায় আজ আহাজারির মাতম।

সালাউদ্দীন হাটহাজারী উপজেলার গড়দুয়ারা ইউনিয়নের ২নং ওয়ার্ডের আলহাজ্ব শাহাবুদ্দীন বাড়ীর মৃত আলহাজ্ব এ কে এম শাহাবুদ্দীনের পুত্র।

গত শুক্রবার (১৯ ফ্রেবুয়ারী) বাংলাদেশ সময় রাত সাড়ে ৮ সময় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে আমিরাতে থাকা তার স্বজনরা তথ্য নিশ্চিত করেছেন।

৭ ভাই ও ৭ বোনের মধ্যে ৬ নম্বর সালাউদ্দিন দীর্ঘ ১৫ বছর ধরে জীবিকার তাগিদে আরব আমিরাত বসাবসরত ছিলেন। মৃত্যু কালে তাঁর দুই মেয়ে রেখে গেছেন।

আমিরাতে থাকা তার স্বজনরা জানান, গত কয়েকদিন ধরে শারীরিকভাবে অসুস্থ থাকায় দুইবার করোনা পরীক্ষা করান সালাউদ্দিন। দুই বারের ফলাফল ছিল নেগেটিভ। শারীরিক অবস্থার পরিবর্তন না দেখে দেশে ফেরার সিদ্ধান্ত নেন তিনি। এনমনি বিমানের টিকেটও কিনেছিলেন। শুক্রবার রাত একটার ফ্লাইটে দেশে ফেরার কথা ছিল সালাউদ্দিনের। কিন্তু হঠাৎ সকালে শারীরিক অবস্থার অবনতি হলে স্থানীয় খলিফা জেনারেল হাসপাতালে তাকে ভর্তি করা হয়। সেখানে পুনারায় পরীক্ষা করলে সালাউদ্দিনের করোনা পজিটিভ রিপোর্ট আসে। এরপর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাত ৮টায় মৃত্যু হয় তার। করোনা শনাক্ত হওয়ায় স্থানীয়ভাবে শনিবারে তার লাশ দাফনের সিদ্ধান্ত নেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !