Logo

দুর্নীতি করে কেউ পার পাবেনা-জেলা প্রশাসক ইশরাত জাহান

করেসপন্ডেন্ট, নবীগঞ্জ
জাগো নিউজ : মঙ্গলবার, মার্চ ২৩, ২০২১

image_pdfimage_print

হবিগঞ্জের নবাগত জেলা প্রশাসক ইশরাত জাহান বলেছেন- বঙ্গবন্ধু সোনার বাংলা বিনির্মানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছেন, ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে বর্তমান সরকার তথ্য-প্রযুক্তি ব্যাপক সম্প্রসারণ করেছে। সর্বপরি দেশ এগিয়ে যাচ্ছেন।

তিনি বলেন-ভূমি অফিসে দালালের দৌরাত্ম্য বন্ধ করতে হবে মানুষকে কাঙ্খিত সেবা নিশ্চিত করতে হবে। অনিয়ম দুর্নীতি থেকে সবাই বিরত থাকবেন, দুর্নীতি করে কেউ পার পাবেনা। জেলা প্রশাসক ইশরাত জাহান – নবীগঞ্জে কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান নির্মাণ, প্রেসক্লাবের জায়গা ও ভবন নির্মান, নবীগঞ্জ জেকে সরকারি উচ্চ বিদ্যালয়ের ৬ তলা ভবন নির্মাণসহ বিভিন্ন উন্নয়ন কর্মকা- বাস্তবায়নে আশ্বাস প্রদান করেন।

মঙ্গলবার (২৩ মার্চ) নবীগঞ্জ উপজেলায় কর্মরত কর্মকর্তা ও সুধীজনদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠিত মতবিনিময় সভায় নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিনের সভাপতিত্বে ও পজীব কর্মকর্তা সাকিল আহমেদের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন – নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম, ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, নবীগঞ্জ পৌরসভার মেয়র ছাবির আহমদ চৌধুরী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া মমিন, নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, নবীগঞ্জ উপজেলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির সভাপতি ও পানিউমদা ইউনিয়নের চেয়ারম্যান ইজাজুর রহমান, নুর উদ্দিন (বীর প্রতীক), নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি উত্তম কুমার পাল হিমেল। বক্তব্য রাখেন- বাউসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সিদ্দিক, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. সরওয়ার শিকদার, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু, রিজভী আহমেদ খালেদ, নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার আল আসিফ আবেদীন, প্রধান শিক্ষক রাহেলা খানমসহ বিভিন্ন অফিসের কর্মকর্তাবৃন্দ।

মতবিনিময় সভা শেষে জেলা প্রশাসক ইশরাত জাহান প্রধানমন্ত্রীর কার্যালয় হতে সমতলের ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নে গৃহীত বিশেষ এলাকার জন্য সহায়তা শীর্ষক কর্মসূচির আওতায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠী চা বাগানের ছাত্র-ছাত্রীদের মধ্যে ২০টি বাইসাইকেল বিতরণ করেন, ৫জন ভিক্ষুককে ৫টি সেলাই মেশিন ও নগদ ৫হাজার টাকা করে বিতরণ করা হয়। ১৩টি ইউনিয়নের ১৭ জন দুস্তমানুষের মাঝে ১৭টি ভাসমান দোকানঘর প্রদান করা হয়। পরে জেলা প্রশাসক উপজেলা ভূমি অফিসের রেকর্ডরুম সম্প্রসারণ কাজের উদ্বোধন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !