Logo
শিরোনাম :

দিনারপুর উচ্চ বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও খেলাধুলার সামগ্রী বিতরণ অনুষ্ঠিত

জাগো নিউজ
জাগো নিউজ : বুধবার, জানুয়ারি ১২, ২০২২

image_pdfimage_print

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার দিনারপুর উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণদের সংবর্ধনা ও বিদ্যালয়ে খেলাধুলার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (১২ জানুয়ারি) দিনারপুর উচ্চ বিদ্যালয়ের হলরুম প্রাঙ্গণে সংসদ সদস্য মিলাদ গাজীর পক্ষ থেকে খেলাধুলার সামগ্রী ও যুক্তরাজ্য প্রবাসী আওয়ামীলীগ নেতা শাহ তোফায়েল আহমদের সৌজন্যে কৃতি শিক্ষার্থীদের মাঝে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এতে দিনারপুর উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা মূর্শেদ ইউ জামান রশীদের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক কাওছার আহমদের স ালনায় সংবর্ধনা ও খেলাধুলা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিশিষ্ট চিকিৎসক ডাঃ আব্দুল হাই চৌধুরী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নূরউদ্দিন আহমদ (বীরপ্রতীক), দিনারপুর কলেজের আডহক কমিটির আহবায়ক আব্দুল মোহিত চৌধুরী, উপজেলা জাপার আহবায়ক আবুল খায়ের, আমীর চাঁন ফাউন্ডেশনের চেয়ারম্যান আব্দুল কাশেম, নবীগঞ্জ প্রেসক্লাবের সহসভাপতি এম এ মুহিত, দেবপাড়া ইউপি চেয়ারম্যান শাহ রিয়াজ নাদির সুমন, মুক্তিযোদ্ধা আব্দুর রহিম, বিদ্যালয়ের সাবেক অভিভাবক সদস্য শফিউল আলম বজলু, জমশেদ আলী, দিনারপুর কলেজের প্রভাষক মোশারফ মিটু, বিদ্যালয়ের বর্তমান অভিভাবক সদস্য জাহেদ আহমদ, তোফাজ্জল চৌধুরী, মুহিবুর রহমান রুকুত, ইউপি সদস্য শাহ জুবায়ের আহমেদ। এসময় যুক্তরাজ্য থেকে মোবাইলের মাধ্যমে শাহ তোফায়েল আহমেদ ২ লক্ষ টাকা দেয়ার প্রতিশ্রুতি দিয়ে বিদ্যালয়ের দাতা সদস্য হওয়ার ঘোষণা দেন। উক্ত অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন দিনারপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিজাম উদ্দিন তালুকদার, আবুল কাশেম, মহসিনুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ দিনারপুর উচ্চ বিদ্যালয়ের ২০২১ সনের এসএসসি পরীক্ষায় উর্ত্তীণ ৯ জন এ প্লাস প্রাপ্ত শিক্ষার্থীসহ ৩৭৭ জন কৃতি শিক্ষার্থীর মাঝে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন। এবং হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এমপির পক্ষ থেকে বিদ্যালয়ের শিক্ষার্থীদের খেলাধুলার সামগ্রী বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !