Logo
শিরোনাম :

ডিবি পরিচয়ে যুবককে অপহরণ : অতঃপর ভুয়া ডিবি পুলিশের ৩ সদস্য আটক

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : সোমবার, আগস্ট ১৬, ২০২১

হবিগঞ্জের মাধবপুরে ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে যুবককে অপহরণ করে নিয়ে পালিয়ে যাওয়ার সময় তিন ভুয়া ডিবি পুলিশকে আটক করেছে পুলিশ।   সোমবার (১৬ আগস্ট) বিকেলে উপজেলার মনতলা রেলক্রসিং এলাকা থেকে  মনতলা ফাঁড়ি পুলিশ তাদের আটক করে। এ সময় তাদের কাছ থেকে নগদ ২ লাখ ২ হাজার ৬শ টাকা, একটি ওয়াকিটিকি সেট, ২ সেট পুলিশের পোশাক, ১ টি প্রাইভেট কার (ঢাকামেট্রো গ ২১-১৩৫৩) ও একটি হ্যান্ড কাপ উদ্ধার করা হয়।

আটককৃতরা হল শরীয়তপুর জেলার ফালং থানার পূর্ব পাশাবু গ্রামের মৃত আব্দুল সামাদ মাষ্টারের ছেলে বরখাস্ত পুলিশ সদস্য মোঃ জহির মিয়া (৪৫)। চাঁদপুর জেলার মদনা গ্রামের মৃত মিনাগাজীর ছেলে মিন্টু মিয়া(৪০) মাদারীপুর জেলার কালকিনি থানার রামাজুল গ্রামের মৃত জয়নাল মৃধার ছেলে মোঃ মিজান (২৬)।

মনতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক আব্দুল কাইয়ূম চৌধুরী এর সত্যতা নিশ্চিত করে বলেন, বিজয়নগর উপজেলার রামপুর গ্রামের কাজী রফিকের ছেলে কাজী রাসেল আহমেদ সোমবার বিকেলে মাধবপুর পুবালী ব্যাংক থেকে টাকা উত্তোলন করে ফেরার পথে ঢাকা সিলেট মহাসড়কের ইসলামপুর এলাকায় ডিবি পুলিশ পরিচয়ে কাজী রাসেল আহমেদকে লোকাল বাস থেকে নামিয়ে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। পরে পুলিশ খবর পেয়ে মনতলা রেলক্রসিংয়ে বেরিকেড দিয়ে তাদের আটক করা হয়। এ চক্রের আটক বরখাস্ত জহির মিয়া নামে একজন পুলিশ সদস্য রয়েছে। এ চক্রটি দীর্ঘদিন ধরে ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে ব্যবসায়ীদের থেকে টাকা ছিনতাইয়ে যুক্ত ছিল।  তাদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় মামলা রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !