Logo
শিরোনাম :
খুলনায় নিখোঁজ সেই রহিমা বেগমকে জীবিত উদ্ধার সবুজকুঁড়ি শিল্পী গোষ্ঠীর দুই ইসলামী সাংস্কৃতিক যোদ্ধার প্রবাস গমন গ্রিসে বাংলাদেশি শিল্পীদের চিত্র প্রদর্শনী কালিয়ারভাঙ্গা ডিজিটাল সেন্টারে হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ নবীগঞ্জে পিতার লাশ দাফন করে এসএসসি পরীক্ষা দিল রুহান নিরাপদ ও স্বাভাবিক প্রাতিষ্ঠানিক প্রসবে দেশে ষষ্ঠ স্থানে হবিগঞ্জ নবীগঞ্জে আ.লীগ-বিএনপির পাল্টাপাল্টি সমাবেশ : ১৪৪ ধারা জারি নবীগঞ্জে গ্রীনলাইন-শ্যামলী পরিবহনের বাসের মুখোমুখি সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক নবীগঞ্জে নিখোঁজের ৩ দিন পর নদীতে পাওয়া গেলো শিশুর মরদেহ সাংবাদিক সুলতানের উপর হামলাকারীদের গ্রেফতার করতে ২৪ ঘন্টার আল্টিমেটাম

ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতারকৃত ইউপি সদস্য রজব আলীর জামিন না মঞ্জুর

করেসপন্ডেন্ট,হবিগঞ্জ
জাগো নিউজ : বুধবার, সেপ্টেম্বর ২৩, ২০২০

আল্লাহ এবং শায়েখ আব্দুর রহমান দীঘলবাগীকে নিয়ে ফেসবুকে অশ্লীল মন্তব্যকারীকে সমর্থনের অভিযোগে গ্রেফতারকৃত গোপায়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড মেম্বার জাবেদ হাসান ওরফে রজব আলীর জামিন না মঞ্জুর হয়েছে। বুধবার দুপুরে হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়্যাল ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলাম এই না মঞ্জুর করেন।

বুধবার মেম্বার জাবেদ হাসান ওরফে রজব আলীর পক্ষে জামিনে আবেদন করেন তার নিযুক্তিয় আইনজীবী এডভোকেট হাফিজুল ইসলাম। শুনানীতে তার পক্ষে আরও অংশ নেন জেলা এডভোকেট সমিতির সভাপতি বদরু মিয়া, এডভোকেট নুরুজ্জামান, এডভোকেট আবু বক্কর সিদ্দিকী, এডভোকেট তাজ উদ্দিন সুফী, এডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটো, এডভোকেট ইকবাল ভূইয়া, এডভোকেট আফজাল আহমেদসহ অনেক আইনজীবী। অপরদিকে রাষ্ট্রপক্ষে শুনানীতে অংশ নেন কোর্ট পরিদর্শক জিয়াউর রহমান। এর পরবাদী আবু বক্কর সিদ্দিকীর আইনজীবী এডভোকেট শাহ ফখরুজ্জামান শুনানীতে অংশ নেন। রাষ্ট্রপক্ষে শুনানীতে আরও অংশ নেন এডভোকেট শেখ ফরহাদ এলাহী সেতু, এডভোকেট সুবীর রায়, এডভোকেট আব্দুল হাই, এডভোকেট সুলতান মাহমুদ, এডভোকেট শিবলী খায়ের, এডভোকেট আজিজুর রহমান সজল খান, এডভোকেট শেখ সামছুল হক, এডভোকেট লিল্টু রায়,এডভোকেট তারেক ও এডভোকেট জনিসহ অনেক আইনজীবী । দীর্ঘ শুনানী শেষে বিজ্ঞ বিচারক জামিন না মঞ্জুরের আদেশ দেন।

আলোচিত এই মামলার প্রধান দুই আসামী হবিগঞ্জ সদর উপজেলার গোপায়া ইউনিয়নের নারায়নপুর গ্রামের আফজল মিয়ার ছেলে আলমগীর আলম (৩২) ও তার সৎভাই জাহাঙ্গীর আলমকে গত ৮ আগস্ট মঙ্গলবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামের বায়েজিদ থানার শহীদ নগর থেকে গ্রেফতার করে হবিগঞ্জ সদর থানা পুলিশ। মঙ্গলবার আদালত ওই দুই আসামীর বিরুদ্ধে তিন দিনের রিমান্ড মঞ্জুর করে। এর আগে এই দুই আসামীদের ইন্দনদাতা হিসাবে গোপায়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মেম্বার রজব আলীকে গ্রেফতার করে পুলিশ। এ ব্যাপারে ইসলামী সংগ্রাম পরিষদ বিভিন্ন আন্দোলনের কর্মসূচি ঘোষণা করলেও পুলিশ আসামীদেরকে গ্রেফতার করায় সেই কর্মসূচি স্থগিত হয়। তবে হিজবুত তাওহিদ সংগঠনকে নিষিদ্ধ ঘোষণা করার দাবীতে ইসলামী সংগ্রাম পরিষদ স্মারকলিপি প্রদান ও সংবাদ সম্মেলন কর্মসূচি পালন করে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !