Logo
শিরোনাম :
আরব আমিরাতে বাংলাদেশিদের প্রবেশে নিষেধাজ্ঞা দেবপাড়া ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণ করলেন এমপি মিলাদ গাজী নবীগঞ্জের ইনাতগঞ্জ ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণ মানবসেবায় প্রবাসীদের অবদান অনস্বীকার্য – এমপি মিলাদ গাজী নবীগঞ্জের মাদ্রাসা শিক্ষক মুকিত জঙ্গী সংগঠন আনসার আল ইসলামের সদস্য ! স্কটিশ পার্লামেন্টে প্রথম বাংলাদেশী এমপি নির্বাচিত হলেন নবীগঞ্জের ফয়ছল চৌধুরী ইফতারির জন্য নবীগঞ্জের শরিফাকে ‘হত্যা’, স্বামী-শ্বাশুড়ি আটক নবীগঞ্জ পৌরসভায় ১৫শ অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রী অর্থ সহায়তা বিতরণ বাউসা ইউনিয়নে ১৫শ মানুষের মাঝে ৪৫০ টাকা করে নগদ অর্থ সহায়তা বিতরণ আউশকান্দিতে ৫শ অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা বিতরণ

ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতারকৃত ইউপি সদস্য রজব আলীর জামিন না মঞ্জুর

করেসপন্ডেন্ট,হবিগঞ্জ / ১৬৮ বার পঠিত
জাগো নিউজ : বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০

আল্লাহ এবং শায়েখ আব্দুর রহমান দীঘলবাগীকে নিয়ে ফেসবুকে অশ্লীল মন্তব্যকারীকে সমর্থনের অভিযোগে গ্রেফতারকৃত গোপায়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড মেম্বার জাবেদ হাসান ওরফে রজব আলীর জামিন না মঞ্জুর হয়েছে। বুধবার দুপুরে হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়্যাল ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলাম এই না মঞ্জুর করেন।

বুধবার মেম্বার জাবেদ হাসান ওরফে রজব আলীর পক্ষে জামিনে আবেদন করেন তার নিযুক্তিয় আইনজীবী এডভোকেট হাফিজুল ইসলাম। শুনানীতে তার পক্ষে আরও অংশ নেন জেলা এডভোকেট সমিতির সভাপতি বদরু মিয়া, এডভোকেট নুরুজ্জামান, এডভোকেট আবু বক্কর সিদ্দিকী, এডভোকেট তাজ উদ্দিন সুফী, এডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটো, এডভোকেট ইকবাল ভূইয়া, এডভোকেট আফজাল আহমেদসহ অনেক আইনজীবী। অপরদিকে রাষ্ট্রপক্ষে শুনানীতে অংশ নেন কোর্ট পরিদর্শক জিয়াউর রহমান। এর পরবাদী আবু বক্কর সিদ্দিকীর আইনজীবী এডভোকেট শাহ ফখরুজ্জামান শুনানীতে অংশ নেন। রাষ্ট্রপক্ষে শুনানীতে আরও অংশ নেন এডভোকেট শেখ ফরহাদ এলাহী সেতু, এডভোকেট সুবীর রায়, এডভোকেট আব্দুল হাই, এডভোকেট সুলতান মাহমুদ, এডভোকেট শিবলী খায়ের, এডভোকেট আজিজুর রহমান সজল খান, এডভোকেট শেখ সামছুল হক, এডভোকেট লিল্টু রায়,এডভোকেট তারেক ও এডভোকেট জনিসহ অনেক আইনজীবী । দীর্ঘ শুনানী শেষে বিজ্ঞ বিচারক জামিন না মঞ্জুরের আদেশ দেন।

আলোচিত এই মামলার প্রধান দুই আসামী হবিগঞ্জ সদর উপজেলার গোপায়া ইউনিয়নের নারায়নপুর গ্রামের আফজল মিয়ার ছেলে আলমগীর আলম (৩২) ও তার সৎভাই জাহাঙ্গীর আলমকে গত ৮ আগস্ট মঙ্গলবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামের বায়েজিদ থানার শহীদ নগর থেকে গ্রেফতার করে হবিগঞ্জ সদর থানা পুলিশ। মঙ্গলবার আদালত ওই দুই আসামীর বিরুদ্ধে তিন দিনের রিমান্ড মঞ্জুর করে। এর আগে এই দুই আসামীদের ইন্দনদাতা হিসাবে গোপায়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মেম্বার রজব আলীকে গ্রেফতার করে পুলিশ। এ ব্যাপারে ইসলামী সংগ্রাম পরিষদ বিভিন্ন আন্দোলনের কর্মসূচি ঘোষণা করলেও পুলিশ আসামীদেরকে গ্রেফতার করায় সেই কর্মসূচি স্থগিত হয়। তবে হিজবুত তাওহিদ সংগঠনকে নিষিদ্ধ ঘোষণা করার দাবীতে ইসলামী সংগ্রাম পরিষদ স্মারকলিপি প্রদান ও সংবাদ সম্মেলন কর্মসূচি পালন করে।

 


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !