Logo
শিরোনাম :
স্বাধীনতার ৪৯ বছর পরেও শহীদ ধ্রুবের কবর শনাক্ত করা যায়নি ! বানিয়াচংয়ে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের সহযোগিতা করা হবে – আবুল কাশেম চৌধুরী তাহিরপুর হানাদার মুক্তি দিবস পালিত নবীগঞ্জ পৌর নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগের বর্ধিত সভা : মনোনয়ন প্রত্যাশী ৮ জন বিশ্ব এইডস দিবস উপলক্ষে সিরাক বাংলাদেশের ভার্চুয়াল আলোচনা সভা ! ১৬ জানুয়ারি নবীগঞ্জসহ ৬১ পৌরসভার নির্বাচন ! গজনাইপুর ইউপি : চাল আত্মসাতের দায়ে মুকুল বরখাস্ত : ভারপ্রাপ্ত চেয়ারম্যান নুরু নবীগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন ২৯ ডিসেম্বর বানিয়াচংয়ে ভয়াবহ অগ্নিকান্ড : ১৪ টি দোকান পুড়ে ছাঁই এমপি আবু জাহিরকে তাক লাগানো সংবর্ধনা দিল গোপায়া ইউনিয়নবাসী

ট্রেনের বগি লাইনচ্যুত : সিলেটের সাথে দেশের রেল যোগাযোগ বন্ধ

স্টাফ করেসপন্ডেন্ট / ১১৬ বার পঠিত
জাগো নিউজ : বুধবার, ১১ নভেম্বর, ২০২০

ফের সিলেটের সাথে সারাদেশের রেল যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে । মৌলভীবাজার কুলাউড়া ও সিলেটের ফেঞ্চুগঞ্জের মাঝামাঝি ভাটেরা বাজার এলাকায় এলাকায় মালবাহি একটি ট্রেনের বগি লাইনচ্যুত হয়ে সিলেটের সাথে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ হয়ে পড়েছে।

বুধবার বিকেলে মালবাহি একটি ট্রেনের বগি লাইনচ্যুত হয়ে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন – সিলেট রেলওয়ে স্টেশন মাস্টার জাহাঙ্গির আলম। তিনি জানান, বুধবার বিকেল ফেঞ্চুগঞ্জ থেকে কুলাউড়া অভিমুখে যাত্রা করা মালবাহি ট্রেনের একটি বগির চারটি চাকা লাইনচ্যুত হয়ে পড়ে। বন্ধ থাকা ভাটেরা রেল স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। এতে সিলেটের সাথে দেশের রেল যোগাযোগ বন্ধ রয়েছে। তিনি বলেন, দুর্ঘটনাকবলিত ট্রেনটি উদ্ধারে আরেকটি ট্রেন ঘটনাস্থলে যাচ্ছে।

এ্ররআগে গত ৭ নভেম্বর শ্রীমঙ্গলের সাতগাওয়ে একটি ট্রেন লাইনচ্যুত হয়ে সিলেটের সাথে সারাদেশের রেল যোগাযোগ প্রায় ২৩ ঘন্টা বন্ধ ছিলো।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com