Logo
শিরোনাম :
হবিগঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক মনোনীত হয়েছেন শামছ উদ্দিন খান নবীগঞ্জে স্কুলছাত্রী আত্মহত্যার রহস্য উদঘাটন ও দোষীদের শাস্তির দাবীতে মানববন্ধন নবীগঞ্জে ছাত্রদলের কমিটি ঘোষণার ২৪ ঘন্টার মধ্যে লন্ডন থেকে স্থগিত বিজয় দিবসে বাংলাদেশ-গ্রিসের পতাকার রঙে আলোকসজ্জা ! পরিছন্ন রাজনীতিবিদ হিসেবে ফরিদ গাজী আজীবন বেঁচে থাকবেন মানুষের হৃদয়ে খেলা শিখে আসেন, কাদেরকে গয়েশ্বর এক হাজার নেতা-কর্মীকে গুম করেছে আ.লীগ: ইলিয়াসপত্নী লুনা উদ্দেশ্য একটাই হাসিনার কবল থেকে খালেদা জিয়াকে মুক্ত করা : জি কে গউছ মিছিল-শ্লোগানে মুখরিত সিলেট গনসমাবেশস্থল ‘ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটাতে হবে’

ট্রাক চাপায় প্রাণ গেল তিনজনের

করেসপন্ডেন্ট মাধবপুর
জাগো নিউজ : শনিবার, মার্চ ১৯, ২০২২

image_pdfimage_print

হবিগঞ্জে মাধবপুর উপজেলায় ট্রাকচাপায় অটোরিকশাচালকসহ তিন জন নিহত হয়েছেন।

শনিবার (১৯ মার্চ) সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার জালালাবাদ গ্যাস ফিল্ডের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার আন্দিউরা ইউনিয়নের বারাচান্দুরা গ্রামে নফিল উদ্দিনের ছেলে মফিজুল মিয়া(৩০),আন্দিউরা ইউনিয়নের মুরাদপুর গ্রামে মৃত মালেক মিয়া ছেলে মাছ ব্যবসায়ী আমসু মিয়া (২৮),ও অটোরিকশা চালক পূর্ব মাধবপুর গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে মোঃ সামাদ মিয়া ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায় শনিবার সকাল সকালে টাঙ্গাইল থেকে একটি ট্রাক (ঢাকা-মেট্রো ট ২০-০৮৪৬) চুরি করে দ্রুতগতিতে পালিয়ে যাওয়ার সময় মাধবপুর উপজেলার জালালাবাদ গ্যাস ফিল্ডের সামনে পৌছামাত্রই একটি ব্যাটারি চালিত অটোরিক্সাকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই চালক সামাদ মিয়া নিহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে পৌছে গুরুতর আহত অটোরিক্সার দুই যাত্রীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সিলেট নিয়ে যাওয়ার পথিমধ্যে মফিজুল ও আমসু মিয়া মারা যায়। পুলিশ ট্রাকটি আটক করলেও চালক পালিয়ে যায়।

এ প্রসঙ্গে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক জানান- এ ঘটনায় চালকসহ ৩ জন মারা গেছে। ট্রাকটি আটক করা গেলেও চালক পালিয়েছে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল ইসলাম জানান- খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনায় মালবাহী ট্রাক ও অটোরিকশা জব্দ করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !