Logo

‘টিকটক অপুর’ জামিন নামঞ্জুর

জাগো নিউজ
জাগো নিউজ : বৃহস্পতিবার, আগস্ট ৬, ২০২০

রাজধানীর উত্তরায় সড়ক আটকে ভিডিও তৈরির সময় এক পথচারীকে মারধরের ঘটনার মামলায় গ্রেফতার ইয়াছিন আরাফাত অপু ওরফে ‘টিকটক অপুর’ (২০) জামিন নামঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম মোর্শেদ আল মামুন ভূঁইয়ার আদালত এই জামিন আবেদন নামঞ্জুর করেন।

এর আগে মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম বেগম মাহমুদা আক্তারের আদালতে হাজির করে অপুর তিন দিনের রিমান্ড চেয়ে আবেদন করে উত্তরা পূর্ব থানা পুলিশ। অপু ছাড়াও তার সহযোগী নাজমুল হাসানকে (২১) আদালতে হাজির করা হয়। আদালতে অপু ও নাজমুলের পক্ষে জামিনের আবেদন করেন দুইজন আইনজীবী।

শুনানি শেষে জামিন ও রিমান্ড উভয় আবেদন নাকচ করে দুই আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন বিচারক।

অপু নোয়াখালীর সোনাইমুড়ীর শহীদ ইসলামের ছেলে। শহীদ দক্ষিণখানের গোয়ালটেক এলাকায় থাকেন।

প্রসঙ্গত, গত রোববার রাতে অপু উত্তরা ৮ নম্বর সেক্টরের পাবলিক কলেজের সামনে আলাউল এভিনিউয়ে রাস্তা আটকে টিকটক ভিডিও বানাচ্ছিলেন। অপুর সঙ্গে বেশ কিছু তরুণ ছিলেন। এ সময় আলাউল এভিনিউ দিয়ে ব্যক্তিগত গাড়ি চালিয়ে যাচ্ছিলেন প্রকৌশলী মেহেদি হাসান রবিন। তার সঙ্গে কয়েকজন বন্ধুও ছিলেন। রবিন ওই রাস্তা দিয়ে অতিক্রম করার জন্য হর্ন বাজালে কর্ণপাত করেননি অপু ও তার বন্ধুরা। উল্টো ক্ষিপ্ত হয়ে অপু ও তার সহযোগীরা রবিনসহ তার বন্ধুদের মারধর করেন। এতে রবিনের মাথা ফেটে যায়। এ ঘটনায় উত্তরা পূর্ব থানায় মামলা করেন রবিনের বাবা। এরপরই অপু ও নাজমুলকে গ্রেফতার করা হয়। সেই মামলায় পুলিশ তিন দিনের রিমান্ড আবেদন করেছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !