Logo
শিরোনাম :
দেবপাড়া ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেতে হাড্ডাহাড্ডি লড়াই : প্রচারনায় স্বতন্ত্র প্রার্থী গ্রিসে বাংলাদেশিদের অপ্রত্যাশিত মৃত্যু বাড়ছে, বেশির ভাগ মৃত্যুর কারণ হার্ট অ্যাটাক, স্ট্রোক দেবপাড়া ইউপিতে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী নুরুল শরীফের দলীয় ফরম দাখিল নবীগঞ্জে যুবকের লাশ উদ্ধার, খুলছে না রহস্যের জট! দুইগ্রামের সাথে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী নুরুল শরীফ হুদার মতবিনিময় নবীগঞ্জে পূজা মন্ডপে পূজারী ও মাদ্রাসা ছাত্রদের সংঘর্ষ : ওসিসহ আহত ২০ গ্রিসে ১৭ অক্টোবরের পরিবর্তে আগামী ২৪ অক্টোবর ‘বাংলাদেশ উৎসব ২০২১’ নবীগঞ্জসহ ১ হাজার ৭টি ইউনিয়নে ভোট ২৮ নভেম্বর বৃহস্পতিবার থেকে স্কুল শিক্ষার্থীদের পরীক্ষামূলক টিকা দেয়া হবে ৫০ মামলায় বাবা-মা জিম্মায় ৭০ শিশু

টাঙ্গুয়া হাওর ও নিলাদ্রীতে পর্যটকদের নৌকায় রাত্রী যাপন নিষিদ্ধ !

করেসপন্ডেন্ট,তাহিরপুর
জাগো নিউজ : সোমবার, আগস্ট ১৭, ২০২০

সুনামগঞ্জের তাহিরপুরে পর্যটন খ্যাত টাঙ্গুয়াক ও শহিদ সিরাজ লেকে ( নিলাদ্রী লেক) করোনা ভাইরাস সংক্রমণ রোধে পর্যটকদের ট্রলারের মধ্যে রাত্রিযাপন নিষিদ্ধ করেছে উপজেলা প্রশাসন ।

সোমবার সকাল থে‌কে উপজেলার বিভিন্ন স্থানে মাইকিং করে বিষয়টি অবগত করা হ‌য়ে‌ছে।

উপজেলা প্রশাসন সূ‌ত্রে জানা যায়, বৈশ্বিক করোনা ভাইরাসের কারণে মার্চ মা‌সের শেষ দিক থে‌কে সুনামগঞ্জের পর্যটনস্পটগুলোতে পর্যটকের জন্য নিষিদ্ধ করা হয়। কোরবানির ঈ‌দের প‌রে পর্যটন স্পটগু‌লো সী‌মিত পরিসরে খুলে দেওয়া হয়। কিন্তু গত ক‌য়েক দিন ধ‌রে পর্যটকদের সংখ্যা বৃদ্ধি পাওয়া ও স্বাস্থ্য‌বি‌ধি না মে‌নে হাও‌রে ট্রলারের মধ্যে রাত্রী যাপন ক‌রায় ক‌রোনা সংক্রমণ বৃ‌দ্ধির আশঙ্কা কর‌ে প্রশাসন। এ কার‌ণে ‌সোমবার টাঙ্গুয়ার হাওড়, ট্যাকেরঘাট শহীদ সিরাজ লেক (নিলাদ্রী লেক) ও এর আশপা‌শের এলাকায় রাত্রিযাপন নি‌ষিদ্ধ ক‌রে উপ‌জেলা প্রশাসন।

তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ ‘জাগো নিউজ’কে জানান, করোনা ভাইরাস সংক্রমণ রোধে আমরা পর্যটকদের টাঙ্গুয়ার হাওর, নিলাদ্রি লেকসহ উপজেলার সকল পর্যটন স্থানগুলোতে ট্রলারে রাত্রিযাপন নিষিদ্ধ করেছি। পর্যটকরা উপজেলা প্রশাসনকে জানিয়ে আসলে আমরা দিনের বেলায় স্বাস্থ্যবিধি মেনে তাদের সহযোগিতা করবো। তিনি বলেন, রাতে পর্যটন স্পটগুলোতে কেউ যাতে ট্রলারের মধ্যে রাত্রী যাপন না করতে পারে সে জন্য পুলিশের টহল অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !