Logo
শিরোনাম :
নবীগঞ্জে পৌর নির্বাচনে ৬নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হচ্ছেন করিম চৌধুরী বানিয়াচংয়ে এক গৃহবধুর লাশ ফেলে পালানোর সময় যুবক আটক নিং চেন নাকি বিশ্বের সবচেয়ে আবেদনময়ী নার্স! সাবেক অ্যাটর্নি জেনারেল ও সুপ্রিমকোর্টের জ্যেষ্ঠ আইনজীবী রফিক-উল হক আর নেই ভাল নেই হবিগঞ্জ ইসলামিয়া এতিমখানার ছোট্ট শিশুরা গ্রীসে নবীগঞ্জের এক রেমিট্যান্স যোদ্ধার মৃত্যু, পরিবারের দাবী পরিকল্পিত হত্যা নবীগঞ্জে জাতীয় পার্টির উদ্যেগে উপজেলা দিবস পালিত দুর্গাপূজা উপলক্ষে যুক্তরাজ্য বিএনপি নেতা বাবুল চৌধুরীর শুভেচ্ছা বাণী জোড়া খুনের রহস্য উদঘাটন: ‘উচিত শিক্ষা দিতে গিয়ে পাল্টাপাল্টি খুন’ আজমিরীগঞ্জে পূজায় বরাদ্দ সরকারি চাল গুদামে রেখেই পূজা উদযাপন কমিটির নেতার বাণিজ্য

টাঙ্গুয়া হাওর ও নিলাদ্রীতে পর্যটকদের নৌকায় রাত্রী যাপন নিষিদ্ধ !

করেসপন্ডেন্ট,তাহিরপুর / ১৫৩ বার পঠিত
জাগো নিউজ : সোমবার, ১৭ আগস্ট, ২০২০

সুনামগঞ্জের তাহিরপুরে পর্যটন খ্যাত টাঙ্গুয়াক ও শহিদ সিরাজ লেকে ( নিলাদ্রী লেক) করোনা ভাইরাস সংক্রমণ রোধে পর্যটকদের ট্রলারের মধ্যে রাত্রিযাপন নিষিদ্ধ করেছে উপজেলা প্রশাসন ।

সোমবার সকাল থে‌কে উপজেলার বিভিন্ন স্থানে মাইকিং করে বিষয়টি অবগত করা হ‌য়ে‌ছে।

উপজেলা প্রশাসন সূ‌ত্রে জানা যায়, বৈশ্বিক করোনা ভাইরাসের কারণে মার্চ মা‌সের শেষ দিক থে‌কে সুনামগঞ্জের পর্যটনস্পটগুলোতে পর্যটকের জন্য নিষিদ্ধ করা হয়। কোরবানির ঈ‌দের প‌রে পর্যটন স্পটগু‌লো সী‌মিত পরিসরে খুলে দেওয়া হয়। কিন্তু গত ক‌য়েক দিন ধ‌রে পর্যটকদের সংখ্যা বৃদ্ধি পাওয়া ও স্বাস্থ্য‌বি‌ধি না মে‌নে হাও‌রে ট্রলারের মধ্যে রাত্রী যাপন ক‌রায় ক‌রোনা সংক্রমণ বৃ‌দ্ধির আশঙ্কা কর‌ে প্রশাসন। এ কার‌ণে ‌সোমবার টাঙ্গুয়ার হাওড়, ট্যাকেরঘাট শহীদ সিরাজ লেক (নিলাদ্রী লেক) ও এর আশপা‌শের এলাকায় রাত্রিযাপন নি‌ষিদ্ধ ক‌রে উপ‌জেলা প্রশাসন।

তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ ‘জাগো নিউজ’কে জানান, করোনা ভাইরাস সংক্রমণ রোধে আমরা পর্যটকদের টাঙ্গুয়ার হাওর, নিলাদ্রি লেকসহ উপজেলার সকল পর্যটন স্থানগুলোতে ট্রলারে রাত্রিযাপন নিষিদ্ধ করেছি। পর্যটকরা উপজেলা প্রশাসনকে জানিয়ে আসলে আমরা দিনের বেলায় স্বাস্থ্যবিধি মেনে তাদের সহযোগিতা করবো। তিনি বলেন, রাতে পর্যটন স্পটগুলোতে কেউ যাতে ট্রলারের মধ্যে রাত্রী যাপন না করতে পারে সে জন্য পুলিশের টহল অব্যাহত থাকবে।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !