Logo
শিরোনাম :

জয়কে আল্টিমেটাম দিলেন শেলী মান্না, ক্ষমা না চাইলে করবেন মামলা

বিনোদন ডেস্ক
জাগো নিউজ : শনিবার, আগস্ট ১৫, ২০২০

বেসরকারী একটি টিভি চ্যানেরের অনুষ্ঠানে কেবিন ক্রুদের নিয়ে আপত্তিকর প্রশ্ন করায় আলোচিত উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়কে ক্ষমা চাওয়ার আহ্বান জানিয়েছেন প্রয়াত সুপারস্টার নায়ক মান্নার স্ত্রী বিমানের কেবিন ক্রু শেলী মান্না। আগামী সাতদিনের মধ্যে জয় নিঃশর্ত ক্ষমা না চাইলে জয়ের বিরুদ্ধে মামলাও দায়ের করবেন বলে গণমাধ্যমকে জানিয়েছেন শেলী মান্না।

সম্প্রতি ‘জীবনের গল্প’ নামে একটি অনুষ্ঠানে বিমানের কেবিন ক্রুদের নিয়ে আপত্তিকর প্রশ্ন করায় জয়ের ওপর বিমানবালা শেলী মান্না ক্ষুব্ধ হন। তিনি বলেন, একটি টিভি চ্যানেলের লাইভ অনুষ্ঠানে অতিথি হয়ে এসেছিলেন বিমানের সাবেক ক্যাপ্টেন মোশতাক। সেই অনুষ্ঠানে উপস্থাপক ছিলেন জয়। অ্যাভিয়েশন নিয়ে অনেক প্রশ্ন করেছেন। তাকে স্বাভাবিক নিয়মেই প্রশ্ন করেছেন। কিন্তু অপ্রাসঙ্গিকভাবে বিমানের কেবিন ক্রুদের সঙ্গে ক্যাপ্টেনদের প্রণয়ঘটিত ব্যাপার থেকে শুরু করে বিদেশ থেকে জিনিসপত্র দেশে এনে বিক্রি করার মতো বেশকিছু সম্মানহানীকর প্রশ্ন করেছেন জয়। যা একজন বিমানের কেবিন ক্রু হিসেবে আমার সম্মানহানি হয়েছে।

তিনি আরও বলেন, মানুষের কথায়, প্রশ্নে, যুক্তিতে, আচার-ব্যবহারে এবং চিন্তা-ভাবনায় একটি শালীনতা ও সীমারেখা থাকা উচিত। কোনো অবস্থাতেই সীমা লঙ্ঘনকারীকে প্রশ্রয় দেয়া উচিত নয়।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !