Logo
শিরোনাম :
দাদন ব্যবসায়ীর হুমকিতে নিরাপত্তাহীনতায় সাংবাদিক জাবেদ খুলনায় নিখোঁজ সেই রহিমা বেগমকে জীবিত উদ্ধার সবুজকুঁড়ি শিল্পী গোষ্ঠীর দুই ইসলামী সাংস্কৃতিক যোদ্ধার প্রবাস গমন কালিয়ারভাঙ্গা ডিজিটাল সেন্টারে হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ নবীগঞ্জে পিতার লাশ দাফন করে এসএসসি পরীক্ষা দিল রুহান নিরাপদ ও স্বাভাবিক প্রাতিষ্ঠানিক প্রসবে দেশে ষষ্ঠ স্থানে হবিগঞ্জ নবীগঞ্জে আ.লীগ-বিএনপির পাল্টাপাল্টি সমাবেশ : ১৪৪ ধারা জারি নবীগঞ্জে গ্রীনলাইন-শ্যামলী পরিবহনের বাসের মুখোমুখি সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক নবীগঞ্জে নিখোঁজের ৩ দিন পর নদীতে পাওয়া গেলো শিশুর মরদেহ সাংবাদিক সুলতানের উপর হামলাকারীদের গ্রেফতার করতে ২৪ ঘন্টার আল্টিমেটাম

জামিআ আরাবিয়া দিনারপুর মাদ্রাসার ৬৭তম ইসলামী সম্মেলন অনুষ্ঠিত

করেসপন্ডেন্ট, নবীগঞ্জ
জাগো নিউজ : রবিবার, জানুয়ারি ২৪, ২০২১

নবীগঞ্জের ঐতিহ্যবাহী ইসলামী শিক্ষা প্রতিষ্ঠান জামিআ ইসলামিয়া আরাবিয়া দিনারপুর বালিধারা মাদ্রাসার ৬৭তম বার্ষিক ইসলামী মহা সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শনিবার মাদ্রাসা প্রাঙ্গনে হাফিজ মাওলানা শায়খ ফজলুর রহমান ও মাওলানা আব্দুল মতিনের সভাপতিত্বে অনুষ্ঠিত ইসলামি সম্মেলনে দেশ বরেণ্য উলামায়ে কেরাম কোরআন ও হাদিসের আলোকে ওয়াজ নছিহত করেন। সম্মেলনে বার্ষিক বাজেট পেশ করেন মাদ্রাসার মুহতামিম হাফিজ মাওলানা শায়খ আসজাদ আহমদ।

অনুষ্ঠিত ইসলামী মহা সম্মেলনে বিভিন্ন জেলা-উপজেলা থেকে প্রচুর সংখ্যক মুসল্লিয়ান অংশগ্রহণ করেন। সম্মেলনে মুসলিম উম্মার শান্তি কামনা ও করোনা মহামারী হতে রক্ষার জন্য মোনাজাত করা হয়। মোনাজাত শেষে উপস্থিত মুসল্লিদের মাঝে শিরনি বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
x