Logo
শিরোনাম :
শর্তসাপেক্ষে হবিগঞ্জে আসার অনুমতি পেলেন মামুনুল হক শায়েস্তাগঞ্জে স্কুল ছাত্র তানভীর হত্যার প্রতিবাদে শোকসভা ইউএনও-প্রকৌশলীকে অবরুদ্ধ করে গালিগালাজ :ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন কারাগারে ! সন্ত্রাসী কর্মকাণ্ড বরদাস্ত করবে না দল : ওবায়দুল কাদের ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সাত কলেজের পরীক্ষা চলবে ! জনি’র কথায় ক্লোজআপ ওয়ান তারকা সোহাগের নতুন গান ‘পরবাসী মন’ হবিগঞ্জ পৌর নির্বাচনে বিএনপির প্রার্থী সেলিমের ইশতেহার ঘোষনা হাইওয়ে পুলিশের ভ্যান চাপায় সিএনজি চালক নিহত : পুলিশের মোটর সাইকেলে অগ্নি সংযোগ বাহুবলে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিলেন এমপি মিলাদ গাজী গ্রিসে অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

জামিআ আরাবিয়া দিনারপুর মাদ্রাসার ৬৭তম ইসলামী সম্মেলন অনুষ্ঠিত

করেসপন্ডেন্ট, নবীগঞ্জ / ৫৫ বার পঠিত
জাগো নিউজ : রবিবার, ২৪ জানুয়ারি, ২০২১

নবীগঞ্জের ঐতিহ্যবাহী ইসলামী শিক্ষা প্রতিষ্ঠান জামিআ ইসলামিয়া আরাবিয়া দিনারপুর বালিধারা মাদ্রাসার ৬৭তম বার্ষিক ইসলামী মহা সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শনিবার মাদ্রাসা প্রাঙ্গনে হাফিজ মাওলানা শায়খ ফজলুর রহমান ও মাওলানা আব্দুল মতিনের সভাপতিত্বে অনুষ্ঠিত ইসলামি সম্মেলনে দেশ বরেণ্য উলামায়ে কেরাম কোরআন ও হাদিসের আলোকে ওয়াজ নছিহত করেন। সম্মেলনে বার্ষিক বাজেট পেশ করেন মাদ্রাসার মুহতামিম হাফিজ মাওলানা শায়খ আসজাদ আহমদ।

অনুষ্ঠিত ইসলামী মহা সম্মেলনে বিভিন্ন জেলা-উপজেলা থেকে প্রচুর সংখ্যক মুসল্লিয়ান অংশগ্রহণ করেন। সম্মেলনে মুসলিম উম্মার শান্তি কামনা ও করোনা মহামারী হতে রক্ষার জন্য মোনাজাত করা হয়। মোনাজাত শেষে উপস্থিত মুসল্লিদের মাঝে শিরনি বিতরণ করা হয়।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !