Logo
শিরোনাম :
করগাঁওয়ে এবার নৌকার মাঝি বজলুর রহমান নবীগঞ্জ সদর ইউনিয়নে নৌকার মনোনয়ন পেলেন হাবিব গজনাইপুরে দলীয় মনোনয়ন: মুকুল আউট, সাবের ইন! পানিউমদায় এবারও নৌকা পেলেন বর্তমান চেয়ারম্যান ইজাজুর নবীগঞ্জে নৌকা পেলেন যারা দেবপাড়া ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেতে হাড্ডাহাড্ডি লড়াই : প্রচারনায় স্বতন্ত্র প্রার্থী গ্রিসে বাংলাদেশিদের অপ্রত্যাশিত মৃত্যু বাড়ছে, বেশির ভাগ মৃত্যুর কারণ হার্ট অ্যাটাক, স্ট্রোক দেবপাড়া ইউপিতে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী নুরুল শরীফের দলীয় ফরম দাখিল নবীগঞ্জে যুবকের লাশ উদ্ধার, খুলছে না রহস্যের জট! দুইগ্রামের সাথে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী নুরুল শরীফ হুদার মতবিনিময়

ছাতকে সংঘর্ষের ঘটনায় আরও একটি মামলা

করেসপন্ডেন্ট,ছাতক
জাগো নিউজ : বৃহস্পতিবার, আগস্ট ২৭, ২০২০

ছাতকের পৌরসভার ৮নং ওয়ার্ডের চরেরবন্দ আবাসিক এলাকায় দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় গত রোববার রাতে একটি পক্ষ মামলা দায়েরের পর থানায় পাল্টাপাল্টি মামলা দায়ের করেছেন প্রতিপক্ষের এক নারী। বুধবার রাতে চরেরবন্দ এলাকার মৃত শাহ আলমের স্ত্রী মেরাজুন নেছা বাদী হয়ে ১১জনকে আসামী করে পাল্টা মামলা দায়ের করেন বলে জানিয়েছে পুলিশ।

এদিকে, সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি মামলা দায়েরের পর গ্রেফতার আতংকে অনেকেই নিজেদের বাড়ী-ঘর ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন। চরেরবন্দ এলাকায় এখন অনেকটা সুনসান নীরবতা লক্ষ্য করা গেছে। ওই এলাকার পুরুষের পাশাপাশি অনেক নারীও এলাকা ছেড়ে নিরাপদ দুরত্বে চলে গেছেন।

গত রোববার সন্ধ্যায় চরেরবন্দ আবাসিক এলাকায় তুচ্ছ ঘটনার জের ধরে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের অন্তত ১০জন আহত হন। এর মধ্যে আহত ৩ জনকে আশংকাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় চরেরবন্দ এলাকার মংলা মিয়া বাদী হয়ে ১৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ১০/১২জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় পুলিশ তাজুল ইসলাম, শুকুরমিয়া ও তার পূত্র রায়হান মিয়াকে সিলেট থেকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ পিতা-পূত্রসহ ৩জনকে গ্রেফতার করে সোমবার আদালতের মাধ্যমে তাদের জেল-হাজতে পাঠায় পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !