Logo
শিরোনাম :
দুইগ্রামের সাথে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী নুরুল শরীফ হুদার মতবিনিময় নবীগঞ্জে পূজা মন্ডপে পূজারী ও মাদ্রাসা ছাত্রদের সংঘর্ষ : ওসিসহ আহত ২০ গ্রিসে ১৭ অক্টোবরের পরিবর্তে আগামী ২৪ অক্টোবর ‘বাংলাদেশ উৎসব ২০২১’ নবীগঞ্জসহ ১ হাজার ৭টি ইউনিয়নে ভোট ২৮ নভেম্বর বৃহস্পতিবার থেকে স্কুল শিক্ষার্থীদের পরীক্ষামূলক টিকা দেয়া হবে ৫০ মামলায় বাবা-মা জিম্মায় ৭০ শিশু তরুণ উদ্যোক্তা ও ডিজিটাল মার্কেটিংয়ে সফল হতে চান পার্থ নবীগঞ্জে ২ হাজার মিটার কারেন্টজাল ধ্বংস নবীগঞ্জে স্কুলছাত্রীকে উত্যক্ত করার দায়ে বখাটের ৬ মাসের কারাদণ্ড মিথ্যা অভিযোগ দেয়ায় সুমনের ক্ষমা প্রার্থনা ও দুঃখপ্রকাশ

ছাতকে চাঁদাবাজির মামলায় ৪ জন কারাগারে

করেসপন্ডেন্ট,ছাতক
জাগো নিউজ : বৃহস্পতিবার, আগস্ট ২৭, ২০২০

সুনামগঞ্জের ছাতকের সুরমা নদীতে অবৈধ চাঁদাবাজির অভিযোগে ৪ জনকে আটকের পর জেল-হাজতে পাঠানো হয়েছে। আটককৃতরা হলো, শহরের মন্ডলীভোগ আবাসিক এলাকার মৃত গোলাম রহমানের ছেলে মো.রাসেল মিয়া, উপজেলার  কালারুকা ইউনিয়নের সিকন্দরপুর গ্রামের কছির উদ্দিনের ছেলে মো.ইমন উদ্দিন, নোয়ারাই ইউনিয়নের শারপিন ঠিলা (টিলাগাঁও) গ্রামের আরব আলীর ছেলে মো.কবির হোসেন ও ইসলামপুর ইউনিয়নের গনেশপুর নোয়াগাঁও) গ্রামের সিরাজুল ইসলামের ছেলে আলী আহমদ।

পুলিশ বাদী হয়ে থানায় একটি চাঁদাবাজির মামলা দায়েরের পর বৃহস্পতিবার দুপুরে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে আটককৃতদের জেল-হাজতে পাঠানো হয়।

সুরমা নদী থেকে বেশ কিছুদিন যাবৎ অবৈধ ভাবে জোরপূর্বক ভয়-ভীতি দেখিয়ে নৌকা-বল্কহেড ও কার্গো থেকে চাঁদাবাজির অভিযোগে সকালে সুরমা নদী থেকে তাদেও আটক কওে থানা পুলিশ। এ ঘটনায় থানার উপ-পরিদর্শক লিটন চন্দ্র রায় বাদী হয়ে আটক ৪জনসহ ৬ জনকে আসামী কওে একটি চাঁদাবাজির মামলা দায়ের করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !