Logo
শিরোনাম :
পরীমনিকে ধর্ষণ ও হত্যার চেষ্টা : সংবাদ সম্মেলন নবীগঞ্জে বাবা-মাকে নির্যাতন : ছেলের ১ বছরের কারাদণ্ড ‘মাজারের টাকা সুরক্ষা দিচ্ছে অগ্নিসংযোগ ও লুটপাটের আসামীদের’ – ব্যারিস্টার সুমন নোয়াগাঁও তাণ্ডব : ক্ষতিগ্রস্থদের পাশে উপজেলা বিএনপি নোয়াগাঁও’র ১৩টি বাড়ি-ঘরে লুটপাট ও অগ্নিসংযোগকারীদের শাস্তির দাবীতে মানববন্ধন নবীগঞ্জে পুলিশের বিরুদ্ধে আসামী গ্রেফতার না করার অভিযোগ ! ৬৫ বছরে ফের বিবাহবন্ধনে আবদ্ধ হলেন রেলমন্ত্রী ইমদাদুর রহমান মুকুলসহ গ্রেফতারকৃতদের মুক্তির দাবিতে প্রবাসীদের প্রতিবাদ সভা নবীগঞ্জে মোবাইল কোর্ট পরিচালনা করে ৮ জনকে বিভিন্ন মেয়াদে সাজা নয়া সেনাপ্রধান শফিউদ্দিন আহমেদ

চোখে ছানিজনিত রোগীদের পাশে মানব-সেবা ফাউন্ডেশন

প্রেস রিলিজ
জাগো নিউজ : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০

“মানব-সেবা ফাউন্ডেশন পানিউমদার এর তত্ত্বাবধানে এবং ভার্ড চক্ষু হাসপাতালের উদ্যোগে, চোখে চানিজনিত সমস্যার ২য় ধাপে ৩ জন চানি জনিত রোগীর অপারেশন সফল ও সার্থকভাবে সমপন্ন হয়েছে । পুটিজুরি ইউনিয়নের চক সুকচক গ্রামের
আব্দুল মন্নাফ- (৬০), আলেমা বাণু- (৬৫) ফুল বাণু – ( ৬৫) গত ২২ সেপ্টেম্বর মঙ্গলবার রাতে ১১ টার দিকে অপারেশন সমপন্ন হয়।

এর আগে মানব-সেবা ফাউন্ডেশনের উপদেষ্টা কমিটির অন্যতম সদস্য, উজ্জল রায় হাসপাতালের কর্তৃপক্ষদের সাথে আলোচনা করেন। হাসপাতাল কর্তৃপক্ষ উনাকে আশ্বস্থ করেন সম্পূর্ণ বিনা খরচে তাদের চিকিৎসার প্রদান করবেন।

এসময় রোগীদের পাশে থেকে তাদের সর্বাত্মক দেখাশুনার দায়িত্ব বহন করেন মানব-সেবা ফাউন্ডেশনের কার্যকর কমিটির অন্যতম সদস্য মোঃ সাদেক, রাজু, শাওন ও মনির,।

এ ব্যাপারে মানব-সেবা ফাউন্ডেশনের,উপদেষ্টা কমিটির সদস্য উজ্জ্বল রায় ও কার্যকর কমিটির সদস্য মোঃ সাদেক জাগো নিউজ কে বলেন, আমরা মানবসেবায় অবিরাম ছুটে চলেছি” ভার্ড চক্ষু হাসপাতালের প্রতি আমরা আন্তরিকভাবে কৃতজ্ঞ, আর্ত-মানবতার কল্যাণে আমাদের কার্যক্রম অব্যাহত থাকবে । মানবতার কল্যাণে আমরা সবাই একটি টিম হয়ে কাজ করছি।
পরিশেষে জাগোনিউজ পরিবারকে অসংখ্য ধন্যবাদ কৃতজ্ঞতা প্রকাশ করছি, মানব সেবা ফাউন্ডেশন এর পাশে থেকে উৎসাহ যোগাচ্ছেন।

এর আগে গত ১৫ সেপ্টেবার রোজ মঙ্গলবার মানব-সেবা ফাউন্ডেশনের উদ্যোগে,ভার্ড চক্ষু হাসপাতালে ১ম ধাপে আরো ৪ জন রোগীর চোখে চানিজনিত ভিন্ন সমস্যার চিকিৎসা প্রদান করা হয়।

করোনা সংকটে যখন পাশে কেউ থাকে না, তখন মানব সেবা ফাউন্ডেশনের সদস্যরা গিয়ে মানুষের পাশে দাঁড়াচ্ছেন। মানবিক এমন কার্যক্রমে মানব সেবা ফাউন্ডেশনের নাম এখন মানুষের মুখে মুখে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !