Logo

চোখে ছানিজনিত রোগীদের পাশে মানব-সেবা ফাউন্ডেশন

প্রেস রিলিজ / ২৪১ বার পঠিত
জাগো নিউজ : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০

“মানব-সেবা ফাউন্ডেশন পানিউমদার এর তত্ত্বাবধানে এবং ভার্ড চক্ষু হাসপাতালের উদ্যোগে, চোখে চানিজনিত সমস্যার ২য় ধাপে ৩ জন চানি জনিত রোগীর অপারেশন সফল ও সার্থকভাবে সমপন্ন হয়েছে । পুটিজুরি ইউনিয়নের চক সুকচক গ্রামের
আব্দুল মন্নাফ- (৬০), আলেমা বাণু- (৬৫) ফুল বাণু – ( ৬৫) গত ২২ সেপ্টেম্বর মঙ্গলবার রাতে ১১ টার দিকে অপারেশন সমপন্ন হয়।

এর আগে মানব-সেবা ফাউন্ডেশনের উপদেষ্টা কমিটির অন্যতম সদস্য, উজ্জল রায় হাসপাতালের কর্তৃপক্ষদের সাথে আলোচনা করেন। হাসপাতাল কর্তৃপক্ষ উনাকে আশ্বস্থ করেন সম্পূর্ণ বিনা খরচে তাদের চিকিৎসার প্রদান করবেন।

এসময় রোগীদের পাশে থেকে তাদের সর্বাত্মক দেখাশুনার দায়িত্ব বহন করেন মানব-সেবা ফাউন্ডেশনের কার্যকর কমিটির অন্যতম সদস্য মোঃ সাদেক, রাজু, শাওন ও মনির,।

এ ব্যাপারে মানব-সেবা ফাউন্ডেশনের,উপদেষ্টা কমিটির সদস্য উজ্জ্বল রায় ও কার্যকর কমিটির সদস্য মোঃ সাদেক জাগো নিউজ কে বলেন, আমরা মানবসেবায় অবিরাম ছুটে চলেছি” ভার্ড চক্ষু হাসপাতালের প্রতি আমরা আন্তরিকভাবে কৃতজ্ঞ, আর্ত-মানবতার কল্যাণে আমাদের কার্যক্রম অব্যাহত থাকবে । মানবতার কল্যাণে আমরা সবাই একটি টিম হয়ে কাজ করছি।
পরিশেষে জাগোনিউজ পরিবারকে অসংখ্য ধন্যবাদ কৃতজ্ঞতা প্রকাশ করছি, মানব সেবা ফাউন্ডেশন এর পাশে থেকে উৎসাহ যোগাচ্ছেন।

এর আগে গত ১৫ সেপ্টেবার রোজ মঙ্গলবার মানব-সেবা ফাউন্ডেশনের উদ্যোগে,ভার্ড চক্ষু হাসপাতালে ১ম ধাপে আরো ৪ জন রোগীর চোখে চানিজনিত ভিন্ন সমস্যার চিকিৎসা প্রদান করা হয়।

করোনা সংকটে যখন পাশে কেউ থাকে না, তখন মানব সেবা ফাউন্ডেশনের সদস্যরা গিয়ে মানুষের পাশে দাঁড়াচ্ছেন। মানবিক এমন কার্যক্রমে মানব সেবা ফাউন্ডেশনের নাম এখন মানুষের মুখে মুখে।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !