Logo
শিরোনাম :
নবীগঞ্জে ইয়াওর মিয়া চৌধুরী স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত নবীগঞ্জে যুবলীগের চেয়ারম্যান ও সম্পাদকের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল নবীগঞ্জে ভোর রাতে রক্তাক্ত লাশ উদ্ধার : পরিবারের দাবী পরিকল্পিত হত্যা ! নবীগঞ্জে এক মোটরসাইকেল আরোহী নিহত  সুনামগঞ্জে বাসের ধাক্কায় শিশুর মর্মান্তিক মৃত্যু ধর্মপাশায় হয়রানি ও গ্রেফতার বন্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা প্রথমে টিকা পাবেন স্বাস্থ্যকর্মী পুলিশ ও সাংবাদিকরা জৈন্তাপুরে র‌্যাবের অভিযান : বিদেশী মদসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার নবীগঞ্জ পৌর নির্বাচন : ১৭ কাউন্সিলর প্রার্থীর জামানত বাজেয়াপ্ত ! চুনারুঘাটে বিজিবির অভিযানে ভারতীয় চা পাতা উদ্ধার

চুনারুঘাটে এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা

করেসপন্ডেন্ট,চুনারুঘাট / ২৪৪ বার পঠিত
জাগো নিউজ : বুধবার, ১০ জুন, ২০২০

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় পূর্ব বিরোধের জের ধরে মো. আব্দুল গফার নামে ৮৫ বছরের এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা করা হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার গণেশপুর গ্রামের কাছে এ ঘটনা ঘটে। নিহত গফার উপজেলার ডিমাগুরুন্ডা গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্র জানা যায়, মো. আ. গফার গণেশপুর বাজার থেকে নিজবাড়ী ডিমারুন্ডায় ফিরছিলেন। পথিমধ্যে গণেশপুর গ্রামে পৌঁছলে আগে থেকে ওঁৎ পেতে থাকা দুর্বৃত্তরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে।

প্রতিবেশীরা তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে রাত ১টার দিকে চিকিৎসাধীন থেকে তিনি মারা যান।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !