Logo

চা শ্রমিকের গৃহবধূর মৃত্যু নিয়ে রহস্য

স্টাফ করেসপন্ডেন্ট / ১২১ বার পঠিত
জাগো নিউজ : মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মাধবপুর চা বাগানে গলায় ফাঁস দিয়ে এক চা শ্রমিক গৃহবধূর মৃত্যু হয়েছে । এর মৃত্যুর ঘটনা নিয়ে রহস্য সৃষ্টি হয়ে। মঙ্গলবার তার মৃতদেহ ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

এর আগে গতকাল সোমবার (২৪ আগস্ট) রাত সাড়ে ৮টায় উপজেলার মাধবপুর চা বাগানের ৩নং লাইনের চা শ্রমিক, রাধেশ্যাম রবিদাসের স্ত্রী সাবিত্রী রবিদাস (৫২) নিজ বাড়ীর রান্নাঘরের তীরের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পরিবারের লোকজন তার মৃত্যুর বিষয়টি গোপন করার চেষ্টা করলে এলাকাবাসী কমলগঞ্জ থানাকে বিষয়টি জানায়।

পরে রাত সাড়ে ১১ টার দিকে কমলগঞ্জ থানার এসআই কাসেম আহমেদের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে এসে মৃত্যুর কারণ জানতে চাইলে পরিবারের লোকজন মৃত্যুর ঘটনা গোপন করার চেষ্টা করে।

পরে রাত ১২ টার দিকে (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান, কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আরিফুর রহমান, ওসি (তদন্ত) সুধীন চন্দ্র দাশসহকারে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
এসময় পুলিশী জেরায় এক পর্যায়ে মুখ খুলে চা শ্রমিক পরিবারের সদস্যরা। পরে রাত সাড়ে ১২ টায় লাশ উদ্ধার করে পুলিশ।

গৃহবধূর স্বামী রাধেশ্যাম রবিদাস ‘জাগো নিউজ’কে বলেন, আমি সদাই আনতে দোকানে গিয়েছিলাম। বাড়িতে ফিরে এসে রান্নাঘরের আমার স্ত্রীকে তীরের মাঝে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে আমি ও আমার ছেলে দা দিয়ে রশি কেটে নিচে নামাই। ভয়ে প্রথমে আমরা মৃত্যুর ঘটনা কাউকে বলিনি।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আরিফুর রহমান ‘জাগো নিউজ’কে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহ মঙ্গলবার সকালে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়। এ ঘটনায় কমলগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট আসলে বুঝা যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !