Logo
শিরোনাম :
বাহুবলে নির্বাচনী গণসংযোগে ছুরিকাঘাতে যুবকের মৃত্যু হারিছ চৌধুরী লন্ডনে নয়, মারা গেছেন ঢাকায়, জানালেন ব্যারিস্টার কন্যা সামিরা দিনারপুর উচ্চ বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও খেলাধুলার সামগ্রী বিতরণ অনুষ্ঠিত নবীগঞ্জ শহরকে যানজট মুক্ত করতে এমপি’র অ্যাকশন পূবালী ব্যাংক গজনাইপুর শাখার ব্যবস্থাপকের বিদায় ও বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হবিগঞ্জ সদর হাসপাতালে হঠাৎ আগুন ! নবীগঞ্জে ট্রাকের চাকা ফেটে রিং ছিটকে পড়ে যুবকের মৃত্যু ওমিক্রন ভ্যারিয়েন্টের হটস্পট ঢাকা এমপি মিলাদ গাজীর প্রচেষ্ঠায় চালু হচ্ছে সাটিয়াজুরি রেল স্টেশন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

জাগো নিউজ
জাগো নিউজ : সোমবার, জানুয়ারি ৩, ২০২২

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এস আলম কটেজ থেকে ঝুলন্ত অবস্থায় এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে। তাঁর নাম অনিক চাকমা। তিনি মেরিন সায়েন্স অ্যান্ড ফিশারিজ ইনস্টিটিউটের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। আজ সোমবার বেলা দেড়টায় পুলিশ ও প্রক্টরিয়াল বডির সদস্যরা কক্ষের দরজা ভেঙে অনিকের লাশ উদ্ধার করেন। এরপর বিশ্ববিদ্যালয় চিকিৎসা কেন্দ্রের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা মো. আবু তৈয়ব অনিকের মৃত্যু নিশ্চিত করেন। তিনি কটেজের ২১২ নম্বর কক্ষে ভাড়া থাকতেন।

অনিক চাকমার বাড়ি রাঙামাটি সদরের বালুখালী ইউনিয়নে। তাঁর বাবার নাম মোহন লাল চাকমা। মায়ের নাম গোপী দেবী।

একই কটেজের বাসিন্দা ও সমাজতত্ত্ব দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী সুভাষ চাকমা প্রথম আলোকে বলেন, অনিক প্রায় প্রতিদিনই ভোরে ঘুম থেকে উঠে যায়। কিন্তু আজ ওঠেনি। দরজাও বন্ধ ছিল। এরপর ৯টার দিকে তাঁর দরজায় টোকা দিই। দরজা না খোলায় ভেবেছি, সে ঘুমাচ্ছে। আরও এক ঘণ্টা পর দরজা না খোলায় আবার টোকা দিই। এরপর জানালার ফাঁক দিয়ে দেখি লাশ ঝুলছে। পরে প্রক্টরিয়াল বডিকে জানাই।

কটেজের বাসিন্দা ও পালি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী নরেশ চাকমা বলেন, গতকাল রোববার ১১টার দিকে সর্বশেষ তাঁকে কটেজে দেখি। ৬ জানুয়ারি থেকে তাঁর পরীক্ষা শুরু হওয়ার কথা ছিল। সে পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিল।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর শহিদুল ইসলাম  বলেন, কয়েকজন শিক্ষার্থীর মাধ্যমে বিষয়টি তিনি জেনেছেন। এরপর পুলিশ নিয়ে কটেজ থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। কক্ষে কয়েক পৃষ্ঠার নোট পাওয়া গেছে। তাঁর পরিবারকেও জানানো হয়েছে।

বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. কবির হোসেন বলেন, দরজা ও জানালা ভেতর থেকে বন্ধ ছিল। পরে দরজা ভেঙে লাশ নামানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !