Logo
শিরোনাম :
নবীগঞ্জে টমটম চুরি : পালাতে গিয়ে জনতার হাতে চোর ধরাশয়ী নব নির্বাচিত মেয়র সেলিমের সাথে আইনজীবীদের শুভেচ্ছা বিনিময় নবীগঞ্জে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা ভাইয়ের কুড়ালের আঘাতে ভাইয়ের মৃত্যু সাতছড়িতে বিজিবির ৩ দিনের রুদ্ধদ্বার অভিযান সমাপ্ত ! দায়িত্ব পালনে বিএনপি প্রার্থীর সহযোগীতা চাইলেন আ.লীগের নির্বাচিত মেয়র সেলিম সাতছড়িতে অভিযান : ‘উদ্ধার হওয়া রকেট লাঞ্চারের গোলাগুলো খুব ‘বিপজ্জনক’ সাতছড়ি উদ্যানে ১৮টি রকেট লাঞ্চারের গোলাবারুদ উদ্ধার সাতছড়ি জাতীয় উদ্যানে অস্ত্রের সন্ধানে বিজিবির অভিযান ! ‘বীর উত্তম’ হচ্ছে বীরত্বের জন্য রাষ্ট্রীয় খেতাব ইচ্ছে করলেই কেড়ে নেয়া যায় না – মিজান

গোয়াইনঘাটে মর্টার শেল ধ্বংস করল সেনাবাহিনী

করেসপন্ডেন্ট,সিলেট / ২১১ বার পঠিত
জাগো নিউজ : বুধবার, ২৬ আগস্ট, ২০২০

পরিত্যক্ত অবস্থায় থাকা একটি মর্টার শেল উদ্ধার করে ধ্বংস করা হয়েছে সিলেট জেলার গোয়াইনঘাটে উপজেলায় |

বুধবার (২৬ আগস্ট) দুপুরে স্থানীয় ভিত্রিখেল নামক হাওরে সিলেট সেনাবাহিনীর বোমা নিষ্ক্রিয়করণ ইউনিটের সদস্যরা মর্টার শেলটি ধ্বংস করেন।

গত ৯ আগস্ট গোয়াইনঘাট উপজেলার পূর্ব জাফলং ইউনিয়নের ভিত্রিখেল গ্রামের হাবিব আহমেদ নামের এক ব্যক্তি তার লেবু বাগান পরিচর্যা করতে যান। এ সময় তিনি বাগানের পানি নিষ্কাশনের জন্য একটি ড্রেন খনন করেন। খননের একপর্যায়ে তিনি তার বাগানে পরিত্যক্ত অবস্থায় একটি বোমাসাদৃশ্য বস্তু দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে বস্তুটি মর্টার শেল বলে নিশ্চিত করেন।
পরবর্তীতে মর্টার শেলটি পাহারায় সেখানে পুলিশ মোতায়েন করার পাশাপাশি এটি উদ্ধার এবং নিষ্ক্রিয়করণে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশের পক্ষ থেকে আদালতে লিখিতভাবে আবেদন করা হয়। এর প্রেক্ষিতে আদালতের নির্দেশনায় বাংলাদেশ সেনাবাহিনী সিলেটের বোমা নিষ্ক্রিয়করণ ইউনিটের অধিনায়ক মেজর সাবরিনা সারোয়ারের নেতৃত্বে সেনাবাহিনীর সদস্যরা মর্টার শেলটি ধ্বংস করেন।

এ সময় উপস্থিত ছিলেন, সেনাবাহিনী সিলেটের ক্যাপ্টেন সায়াদ মাহমুদ, গোয়াইনঘাট থানার পরিদর্শক (তদন্ত) হিল্লোল রায়, থানার এসআই যীশু দত্ত, এসআই আবুল হোসেন ও প্রতাপপুর বিজিবি’র ক্যাম্প কমান্ডার নায়েক সুবেদার মিজানুর রহমানসহ সেনাবাহিনী, পুলিশ এবং বিজিবি সদস্যরা।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার পরিদর্শক (তদন্ত) হিল্লোল রায় ‘জাগো নিউজ’কে- জানান, মর্টার শেলটি উদ্ধারের পর তা থানা পুলিশের সংরক্ষণে রাখা হয়। পরে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মর্টার শেলটি ধ্বংসের জন্য আবেদন করা হলে আদালতের আদেশক্রমে সেনাবাহিনীর বোম ডিসপোজাল ইউনিটের সদস্যরা তা ধ্বংস করেন।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !