Logo
শিরোনাম :

কোম্পানীগঞ্জের আলোচিত ‘পাথর খেকো’ আঞ্জু গ্রেফতার

জাগো নিউজ
জাগো নিউজ : মঙ্গলবার, মে ১৯, ২০২০

নিজস্ব প্রতিনিধি,জাগো নিউজ : সিলেটের কোম্পানীগঞ্জের আলোচিত ‘পাথর খেকো’ আঞ্জু মিয়া কে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গল বার (১৯ মে) দুপুর এক ঘটিকার সময় কোম্পানীগঞ্জ থানার এসআই খায়রুল বাশার নেতৃত্বে জেলা ডিবির সহায়তায় পুলিশ সিলেট শহরের উপশহর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেছে।

সে কোম্পানীগঞ্জ উপজেলার চিকাডহর নারায়নপুর সাকিনের মৃত মনফর আলীর ছেলে । গ্রেফতারকৃত আঞ্জুর বিরুদ্ধে কোম্পানীগঞ্জের শাহ আরপিন টিলার পাথর কোয়ারীর পরিবেশ ধ্বংস পাথর উত্তোল,কোয়ারীতে একাদিক শ্রমিক খুন,চাঁদাবাজি সহ মোট ১৬ টি মামলা রয়েছে। মঙ্গলবার বিকালে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

জানতে চাইলে জেলা পুলিশের সহকারী মিডিয়া অফিসার ও ওসি ডিবি (উত্তর) সাইফুল আলম জানান, সিলেটের কোম্পানীগঞ্জ সহ পাথর অধ্যুষিত অন্যান্য এলাকার পরিবেশ ধ্বংস করে যান্ত্রিক পদ্ধতিতে কেউ যেন পাথর উত্তোলন করতে না পারে সেজন্য পাথর খেকো হিসেবে পরিচিত মূল হোতাদের গ্রেফতারের জন্য পুলিশ সুপার মহোদয়ের সুস্পষ্ট নির্দেশনা রয়েছে।

এরই ধারাবাহিকতায় কোম্পানীগঞ্জের আলোচিত আঞ্জু কে গ্রেফতার করা হয়েছে।ভবিষ্যতে পরিবেশ ধ্বংস করে কেউ পাথর উত্তোলনের চেষ্টা করলে তাদের বিরুদ্ধেও প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !